English

29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
- Advertisement -

মৌসুম থেকে ছিটকে গেলেন রদ্রি!

- Advertisements -

ঠাসা সূচির কারণে খেলোয়াড়েরা ধর্মঘটে যেতে পারে বলে কিছুদিন আগে জানিয়েছিলেন রদ্রি। যারে ভয় করে এমন মন্তব্য করেছিলেন সেই চোটই স্প্যানিশ মিডফিল্ডারকে ছিটকে দিল মাঠ থেকে। এসিএলের (অ্যান্টেরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট) চোটে পড়ায় এবারের মৌসুম তার শেষ বলে গতকাল জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

Advertisements

গত রোববার আর্সেনালের বিপক্ষে রোমাঞ্চকর ২-২ সমতার ম্যাচে চোট পান রদ্রি।

Advertisements

২১ মিনিটে বদলি হওয়ার আগে ডান হাঁটুতে ব্যথা পান তিনি। পরে পরীক্ষা-নীরিক্ষায় জানা যায়, তার এসিএল চোট ধরা পড়েছে। শিষ্যের মাঠ ছাড়ার সময়ই নাকি ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা বুঝতে পেরেছিলেন বড় রকমের দুঃসংবাদ পেতে যাচ্ছেন তারা।

ম্যাচ শেষে এমনটিই নিশ্চিত করেছিলেন গার্দিওলা।

গতকাল তার সন্দেহই সত্যি হয়েছে। আর্সেনালের বিপক্ষে ম্যাচ শেষে স্প্যানিশ কোচ বলেছিলেন,‘রদ্রি শক্তিশালী খেলোয়াড়।  সে কিছু একটা অনুভব করেছে বলেই মাঠ ছেড়েছে। অন্যথা, মাঠেই থাকত।
সিটিকে টানা চতুর্থ লিগ শিরোপা এবং স্পেনকে ইউরো জেতাতে অনন্য ভূমিকা রেখেছিলেন রদ্রি। জাতীয় ও ক্লাব মিলিয়ে সবশেষ ৮৪ ম্যাচ খেলে মাত্র একবার তার পরাজয়ের স্বাদ পাওয়ার ঘটনা উপরের বাক্যটিকেই প্রমাণ করে। তার মতো খেলোয়াড়কে হারানো কতটা ধাক্কার তা গার্দিওলার মুখেই শোনা যাক,‘সে বিশ্বের সেরা হোল্ডিং মিডফিল্ডার। ব্যালন ডি’অর জয়ের অন্যতম দাবিদার। আমি চাইবে সে এটা জিতুক।
সবশেষ মৌসুমে সিটি ও স্পেনের হয়ে ৬৩ ম্যাচ খেলেছেন রদ্রি। এ সময় ৫ হাজারোর বেশি সময় মাঠে ছিলেন আতলেতিকোর সাবেক মিডফিল্ডার। এবার সিটির হয়ে ৬৩ মিনিটে খেলেই মৌসুম শেষের দুঃসংবাদ শুনছেন ২৮ বছর বয়সী স্প্যানিশ তারকা। তার দায়িত্বটা এবার সামলাতে হবে মাতেও কোভাচিচকে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন