English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

সুজিতের সঙ্গে অভিষেক বচ্চনের নতুন সিনেমা ‘আই ওয়ান্ট টু টক’

- Advertisements -

নাসিম রুমি: সুজিত সরকারের পরিচালনায় ফের বড়পর্দায় আসছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। বৃহস্পতিবার প্রকাশ্যে এল তাদের নতুন সিনেমা ‘আই ওয়ান্ট টু টক’-এর টিজার। ২২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমো।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন অভিষেক বচ্চন। তাতে দেখা যাচ্ছে, একটি গাড়ির ড্যাশবোর্ডে অভিষেক বচ্চনের মুখ বসানো একটা বাবলহেড। সেখানে শুধু খাকি শর্টস ও কালো জুতা পরে দেখা যাচ্ছে। অভিনেতার কণ্ঠ শোনা যাচ্ছে নেপথ্যে। তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘আমি শুধু কথা বলতে ভালোবাসি না, আমি কথা বলার জন্যই বাঁচি। আমি শুধু জীবন ও মৃত্যুর মধ্যে এই মৌলিক পার্থক্যটাই দেখতে পাই।

যারা বেঁচে আছেন তারা কথা বলতে পারেন; যারা মারা গেছে তারা পারবে না।’এই ৩৬ সেকেন্ডের টিজার পোস্ট করে অভিষেক বচ্চন লেখেন, ‘আমরা সবাই জানি যে একজন মানুষ কথা বলতে ভালোবাসে। এখানে এমন একজন ব্যক্তির গল্প বলা হয়েছে, যিনি সর্বদা জীবনের উজ্জ্বল দিকটি দেখেন; জীবন তাকে যেটাই দিক না কেন! আপনার পরিচিত ব্যক্তিকে ট্যাগ করুন যিনি কথা বলার জন্য বেঁচে আছেন।’এই টিজারের কমেন্ট বক্সে অনুরাগীদের উচ্ছ্বাস চোখে পড়ার মতো।

Advertisements

চলতি বছরের মার্চে মুম্বাইয়ে প্রাইম ভিডিওর অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এই প্রকল্পের উদ্বোধন করা হয়। এই পরিচালক ও অভিনেতা জুটি আশ্বাস দিয়েছিলেন, প্রকল্পটি দর্শকদের মুখে হাসি ফোটাবে।

এর আগে, সুজিত সরকার ‘ভিকি ডোনর’, ‘পিকু’, ‘পিঙ্ক’, ‘অক্টোবর’, ‘মাদ্রাজ ক্যাফে’র মতো সিনেমা তৈরি করেছে। এই সিনেমার হাত ধরে বহুদিন পর আবার তিনি ফিরছেন। এর আগে এই সিনেমাটি ১৫ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন