English

28 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

সালমানকে হত্যার হুমকি দেওয়া বিষ্ণোইদের কাছে সংবর্ধনা পেয়েছিলেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: ভারতের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা বাবা সিদ্দিকিকে হত্যার পর থেকে সুপারস্টার সালমান খানকে নিয়ে আতঙ্কে আছে পুরো বলিউড। ভাইজানকে অনেকদিন থেকে নিশানায় রেখেছে লরেন্স বিষ্ণোইর গ্যাং।

যে কোনোভাবেই হোক, তাকে হত্যা করাই যেন বিষ্ণোইদের মূল লক্ষ্য। কৃষ্ণসার হরিণ হত্যা মামলার পর থেকেই এই গ্যাংয়ের নিশানা সালমান খান। ফলে তার জীবন নিয়েও এখন শঙ্কা দেখা দিয়েছে। কিন্তু এই বিষ্ণোইরাই এক সময় বলিউড বাদশাহ শাহরুখ খানকে দিয়েছিল সংবর্ধনা।

Advertisements

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি পুরোনো ছবি। যেখানে দাবি করা হচ্ছে, সালমানকে ‘শত্রু’ মনে করা বিষ্ণোইদের কাছ থেকেই সংবর্ধনা পেয়েছিলেন শাহরুখ।

২০১৭ সালে আনুশকা শর্মার সঙ্গে ‘হ্যারি মেট সেজল’ সিনেমার শুটিং করতে রাজস্থান গিয়েছিলেন শাহরুখ। তখন রাজস্থানের বিষ্ণোই গোষ্ঠীর মানুষ বিশেষভাবে শাহরুখকে স্বাগত জানিয়েছিলেন। এমনকি সেসময় এক প্রশংসাপত্রের মাধ্যমে শাহরুখকে সম্মানও জানিয়েছিলেন তারা। সেই প্রশংসাপত্রের ছবি এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল।

এছাড়া আরেকটি ছবিতে দেখা যায় পাগড়ি পরা শাহরুখের কপালে টিপ পরিয়ে বিষ্ণোই গোষ্ঠীর নারীরা তাকে স্বাগত জানাচ্ছেন। তারকার পরনে ছিল কালো প্যান্ট, টি-শার্ট আর জ্যাকেট। চোখে চশমা। মাথায় পাগড়িও পরেছিলেন বলিউড বাদশা। এই ছবি ভাইরাল হতেই নেটিজেনরা নানা রকমের মন্তব্য করছেন।

Advertisements

এদিকে সালমানের ভক্তরাও এই ছবি দেখে বেশ চটেছেন। বাবা সিদ্দিকির মৃত্যুর পরে নীরব থেকেছেন শাহরুখ। এমনকি, দীর্ঘদিনের বন্ধু সালমানের নিরাপত্তা নিয়েও তিনি কিছু বলেননি। সালমানের এক ভক্ত বলেন, ‘শাহরুখের বিপদের সময় ভাইজান পাশে ছিলেন। আরিয়ান খান যখন কারাবাসে, তখন সালমান নিজে গিয়েছিলেন শাহরুখের সঙ্গে দেখা করতে।’

এক সময় এমন ছিল যখন শাহরুখ-সালমান একে অন্যের ছায়া থেকেও দূরে থাকতেন। শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনের একটি ঘটনাকে কেন্দ্র করে তাদের সম্পর্ক তিক্ত হয়েছিল। কিন্তু বন্ধু বাবা সিদ্দিকের ইফতার পার্টিতেই এই তিক্ততার অবসান হয়। আলিঙ্গনে নতুন করে বন্ধুত্বের সূচনা হয়।

তবে সেই বাবা সিদ্দিকির মৃত্যুতে নিশ্চুপ শাহরুখ। বিষয়টিতে শাহরুখভক্তরা বলছেন, নতুন করে জীবনে কোনো ঝুঁকি নিতে চাননা বলিউড বাদশাহ। তাই চুপ থাকাই শ্রেয় মনে করেছেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন