English

26 C
Dhaka
রবিবার, অক্টোবর ৬, ২০২৪
- Advertisement -

লিজেন্ডদের নিয়ে কনসার্ট

- Advertisements -

নাসিম রুমি: মাইলসের হামিন, আর্কের হাসান, দলছুটের বাপ্পা ও নগরবাউল জেমস আসছেন এক সাথে এক মঞ্চে। ব্যান্ড সংগীতের সোনালি যুগ বলা হয় নব্বইয়ের দশককে। ওই সময় দেশের আনাচে-কানাচে ছড়িয়ে পড়ে ব্যান্ডের গান। কনসার্টেও ব্যস্ত সময় পার করেছে ব্যান্ডগুলো।

Advertisements

নিজেদের একক অ্যালবামের পাশাপাশি বিভিন্ন মিক্সড অ্যালবামে গাইতেন ব্যান্ড তারকারা। প্রিয় ব্যান্ডের অ্যালবাম কিনতে দোকানে ভিড় করতেন শ্রোতারা, কনসার্টেও দেখা যেত দর্শকের ভিড়। গত এক দশকে ব্যান্ড সংগীতের জনপ্রিয়তায় ভাটা পড়লেও সেই সময়ের ব্যান্ডগুলোর আবেদন কমেনি। এখনো সে সব ব্যান্ডের পুরোনো গান শুনে নস্টালজিক হয়ে পড়েন শ্রোতারা।

Advertisements

নব্বইয়ের দশকের জনপ্রিয় চার ব্যান্ড এবার আসছে এক মঞ্চে পারফর্ম করতে। তাদের নিয়ে আয়োজন করা হয়েছে বিশেষ কনসার্ট। ‘ঢাকা রেট্রো’ শিরোনামের এ কনসার্টে গাইবে নগরবাউল, আর্ক, মাইলস ও দলছুট। ১৮ অক্টোবর রাজধানীর পূর্বাচলের ঢাকা অ্যারেনায় আয়োজিত হবে ঢাকা রেট্রো কনসার্টটি। আয়োজন করেছে ব্লু ব্রিক কমিউনিকেশন। ইতিমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি। গেট সেট রকে দুই ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে টিকিট। ভিআইপি ২,৪০০ টাকা ও সাধারণ ১.৪০০ টাকা।

আয়োজন শুরু হবে বিকেল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ৩টায়। ব্লু ব্রিক কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী রিয়াসাত নাদিদ বলেন, ‘নব্বইয়ের দশকের ব্যান্ডগুলোর জনপ্রিয়তা এখনো কমনি। তারা সবাই লিজেন্ড। তাদের এক মঞ্চে এখন খুব একটা দেখা যায় না। কিন্তু এখনো তাদের গান সবার মুখে মুখে। অনেকেই তাদের পারফরম্যান্স উপভোগ করতে চান। সেই ভাবনা থেকেই আমরা ঢাকা রেট্রো কনসার্টের পরিকল্পনা করি। আশা করছি, এই কনসার্ট সবার জন্য দারুণ এক অভিজ্ঞতা হয়ে থাকবে। টিকিট বিক্রি শুরুর পর থেকে ভালো সাড়া পাচ্ছি। মাত্র তিন দিন হলো টিকিট বিক্রি শুরু হয়েছে। ইতিমধ্যে অনেক টিকিট বুক হয়েছে। অনেকেই আমাদের ফোন করছেন। তরুণদের পাশাপাশি প্রবীণেরাও আগ্রহ দেখাচ্ছেন কনসার্ট নিয়ে। নবীন- প্রবীণ সবাই মিলে যাতে সুন্দর একটি কনসার্ট উপভোগ করতে পারেন, সেই লক্ষ্যে কাজ করছি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন