English

29 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
- Advertisement -

পর্দায় নায়ক-নায়িকার রসায়ন দেখে ভক্তের হার্ট অ্যাটাক

- Advertisements -

গত শুক্রবার মুক্তি পেয়েছে দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর অভিনীত ‘দেবারা পার্ট ১’। কোরাতালা শিব পরিচালিত এই ছবি বক্স অফিসে শুরুতেই দারুণ সাফল্য পেয়েছে।

Advertisements

পর্দায় প্রথমবার জুনিয়র এনটিআর ও জাহ্নবী কাপুরের রোম্যান্স দেখে চোখ ফেরাতে পারেননি দর্শক।‌ সেই সঙ্গে যোগ হয়েছে সাইফ আলি খানের অসামান্য অভিনয়। এই ছবির মাধ্যমে তেলুগু ছবির জগতে অভিষেক হল সাইফ ও জাহ্নবীর।

সবকিছু ঠিকঠাকই ছিল। তবে এর মধ্যেই ঘটে গেল এক হৃদয়বিদারক ঘটনা। দর্শক যখন এই সিনেমা দেখতে গিয়ে রোমাঞ্চিত হচ্ছেন তখন অন্ধ্র প্রদেশে একজন দর্শক সিনেমা দেখে অসুস্থ হয়ে মারা গেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবর অনুসারে, অন্ধ্র প্রদেশের অপ্সরা থিয়েটারে ‘দেবারা’র বিশেষ স্ক্রিনিং দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন জুনিয়র এনটিআর-এর এক ভক্ত। তার নাম মাস্তান ভ্যালি। বয়স হয়েছিল ৩৫ বছর।

Advertisements

প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটির প্রদর্শনীর সময় মাস্তান বেশ উৎসাহী ছিলেন। সবার মতো তিনিও উল্লাস করছিলেন। কিন্তু হঠাৎ অসুস্থ বোধ করতে শুরু করেন। তাৎক্ষণিকভাবে তাকে নিকটস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তিও করা হয়। কিন্তু বাঁচানো সম্ভব হয়নি।

এই ঘটনার পর আবারও সিনেমা হলে সুরক্ষা ও নিরাপত্তার বিষয়গুলো আলোচনায় উঠে আসছে। ইতোমধ্যেই এই অপ্রত্যাশিত ঘটনার সঠিক কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন