English

27 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

পরিবার নিয়ে ঢাকার সব মন্দিরে ঘুরবেন মিম

- Advertisements -

নাসিম রুমি: শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। উৎসবটি উদযাপনে ব্যস্ত রয়েছে দেশের তারকারাও। তাই তো সকলের মতো উৎসবের আনন্দ ভাগ করে নিচ্ছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

Advertisements

এবার দুর্গাপূজা ঘিরে ভিন্ন সাজে ধরা দিচ্ছেন মিম। এর আগে দেবীর অবতারে নিজেকে ধরা দিয়ে ভক্তদের চমকেও দেন। এবার তার পরিকল্পনা কী, কীভাবে কাটাবেন, তা জানালেন এই মডেল।

পূজা আসলেই নিজের মতো করে সাজতে পছন্দ করেন মিম। ষষ্ঠী থেকে দশমী, পূজার একেক দিনে একেক রকম পোশাক পরেন। এবারের পূজার পরিকল্পনা নিয়ে গণমাধ্যমে মিম জানালেন, পরিবার নিয়ে ঢাকার মন্দিরে মন্দিরেই ঘুরবেন তিনি। মিমের কথায়, ‘ঢাকাতেই বিভিন্ন পূজামণ্ডপে ঘুরে বেড়াব। ইচ্ছা আছে সবগুলো মন্দির দেখার। বাইরে যাওয়ার কোনো পরিকল্পনা নেই।’

Advertisements

বাইরে না যাওয়ার কারণ হিসেবে ব্যক্তিগত কারণ ও বর্তমানের যানজটকে দুষলেন মিম। বললেন, ‘আমি আসলে এবার কোথাও যাওয়ার পরিকল্পনা করিনি। কারণ, পূজার পরপরই মাকে নিয়ে ডাক্তার দেখাতে দেশের বাইরে যেতে হবে। এ ছাড়াও রাস্তাঘাটে বেশ যানজট থাকায় স্বল্প সময়ের জন্যও কোথাও যেতে চাচ্ছি না। তাই এবার পরিকল্পনা ঢাকাকে ঘিরেই।’

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন বিদ্যা সিনহা মিম। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে আত্মপ্রকাশ করেন এই অভিনেত্রী। এরপর ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। অভিনয়ের পাশাপাশি নিজের রূপে গুনেও মুগ্ধতা ছড়ান তিনি।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন