English

30 C
Dhaka
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
- Advertisement -

কৃতির আপত্তি

- Advertisements -

বর্তমানে বলিউডের সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন কৃতি শ্যানন। তবে এক সময় বহু সিনেমার প্রস্তাব ফিরিয়েছিলেন এই অভিনেত্রী।

Advertisements

তারপরে সেই সব সিনেমা বক্স অফিসে বিরাট সাফল্য এনেছিল। ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তিনি। এক দশকের ব্যবধানে ‘রবতা’, ‘দিলওয়ালে’, ‘বরেলি কি বরফি’, ‘ভেড়িয়া’, ‘শেহজাদা’, ‘লুকা ছুপি’, ‘পানিপথ’, ‘মিমি’, ‘আদিপুরুষ’-এর মতো ছবি করেছেন। এত কিছুর পরেও কয়েকটি হিন্দি ছবি এবং ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ হাতছাড়া করেছেন তিনি।

২০১৫ সালে প্রভু দেবার পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সিং ইস ব্লিং’। অক্ষয় কুমারের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেন অ্যামি জ্যাকসন, লারা দত্ত প্রমুখ। ছবিটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয়ের কথা ছিল কৃতির। কিন্তু তিনি এই প্রস্তাবে রাজি হননি। তার জায়গায় নেয়া হয় অ্যামিকে। এ ছাড়াও ‘হাফ গার্লফ্রেন্ড’ থেকে শুরু করে ‘হাসিন দিলরুবা’, ‘মলঙ্গ’ ছবিতে অভিনয় করার কথা ছিল তার।

Advertisements

কিন্তু তিনি রাজি হননি। আর মুক্তির পরে সেই সব ছবি বক্স অফিসে বিরাট সাফল্য পায়। হিন্দি ওয়েব সিরিজেরও প্রস্তাব ফিরিয়েছেন কৃতি। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘লাস্ট স্টোরিজ’ সিরিজে করণ জোহরের পরিচালিত পর্বে অভিনয় করতে দেখা যায় কিয়ারা আদভানিকে।

তিনি যে  সাহসী চরিত্রে অভিনয় করেছিলেন, তাতেই রাজি হননি কৃতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, অনেক সময় আমার গল্প পছন্দ হয় না। তাই না বলে দিই। তবে খুব বেশি সাহসী চরিত্রে অভিনয় করি, তা আমার মা কখনোই চান না। মায়ের ইচ্ছাকে সম্মতি জানিয়ে আমি সেই সব ছবিতে না বলে দিই। সব ধরনের ছবিতে আমার আপত্তি আছে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন