English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

আমি সত্যি কাঁদছিলাম: অক্ষয়

- Advertisements -

নাসিম রুমি:  আমাদের সবার জীবনে এমন অনেক যন্ত্রণাই থাকে, যা যেকোনো পরিস্থিতিতেই আমাদের কাঁদায়। আবার কখনো আনন্দিত করতে সাহায্য করে। তবে অভিনয়শিল্পীদের এই কাজটা হয় নিয়মিত। হঠাৎ কান্না কিংবা কাঁদতে কাঁদতে হেসে ওঠার মতো শৈল্পিক গুণ কমবেশি সব অভিনয়শিল্পীরই আছে।

Advertisements

সম্প্রতি এক চরিত্রকে ফুটিয়ে তুলতে নিজের আবেগকে ব্যবহার করেছেন অক্ষয়। অক্ষয় কুমারের আসন্ন সিনেমা ‘সারফিরা’তে অভিনয়ের অভিজ্ঞতাও খানিকটা এমনই।

অক্ষয়ের সর্বশেষ চলচ্চিত্র ‘সারফিরা’তে যে চরিত্রে অক্ষয় অভিনয় করেছেন, সেখানে দেখা যায় তার বাবা নেই। সেই শোকে কান্নায় ভেঙে পড়ার সময় অক্ষয় কুমার সত্যি নিজের বাবাকে হারানোর যন্ত্রণার কথা মনে করে কেঁদে ওঠেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় বলেন, ‘এমন অনেক সিনেমার অনেক চরিত্র রয়েছে, যেগুলোর সঙ্গে আমি অনেক সময় মিল খুঁজে পাই। এই চরিত্র যেমন তার বাবাকে হারিয়েছে। আমি যখন সেই দৃশ্যে অভিনয় করছিলাম, তখন আমি বুঝতে পারি, চরিত্রটার মানসিক যন্ত্রণা ঠিক কতটা। ফলে দৃশ্য অনেক বেশি বাস্তব হয়ে ওঠে।

Advertisements

অক্ষয় আরো বলেন, ‘যখন আমি আমার বাবাকে হারাই, আমি এই একই যন্ত্রণা দিয়ে গিয়েছি। আমার সত্যি কোনো গ্লিসারিন লাগেনি কান্নার জন্য। আমি নিজের যন্ত্রণার কথা মনে করেই কেঁদে ফেলেছিলাম। আপনারা যখন সিনেমাটা দেখবেন, জানবেন, আমি সত্যি কাঁদছিলাম। আমার মনে আছে পরিচালক যখন আমায় বলেছিলেন কাট, তখনো আমার মাথা নিচু ছিল। কারণ আমি তখনো কাঁদছিলাম। কারণ ওই আবেগটা থেকে বেরিয়ে আসা এতটাও সহজ ছিল না।’

অক্ষয়কে সর্বশেষ দেখা গেছে ‘খেল খেল মে’ সিনেমায়। এ ছাড়া ‘স্ত্রী ২’তে একটি ক্যামিও চরিত্রে দেখা গেছে তাকে। সামনে আসছে অভিনেতার ‘ওয়েলকাম ৩’ এবং ‘হাউজফুল ৫’-এর মতো সিনেমা।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন