English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

আমি একটা ছাগল, এবার আমি মানুষ হব ইনশাআল্লাহ: মাহি

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন এই নায়িকা। বন্ধু-বান্ধবীদের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, নতুন উদ্যমে কাজে ফিরেছেন তিনি।

এদিকে সিনেমা ছেড়ে রাজনীতিতে নাম লিখিয়েছিলেন মাহিয়া মাহি। এরপর বিগত সরকারের সবুজ সংকেত পেলেও দর্শক ভোটে পড়ে রেড সিগন্যাল, অর্থাৎ বিপুল ভোটে পরাজিত হন। এরপর আবারও কাজে ফেরার ঘোষণা দেন। সিনেমা আর রাজনীতি নিয়ে ‘রাজনীতি’র মারপ্যাচে ব্যাপক সমালোচনার মুখেও পড়েন এই নায়িকা।

কিছুদিন ফেসবুকে তেমন সরব দেখা না গেলেও ফের সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব হয়েছেন তিনি। প্রায় সময়ই নানা ইস্যুতে ফেসবুকে নানা পোস্ট দিয়ে থাকেন এই নায়িকা। কিছুদিন আগেও দুইটি নাচের ভিডিও দিয়ে বেশ সাড়া ফেলে দিয়েছিলেন তিনি।

এবার অগ্নিখ্যাত এই নায়িকা নিজেকে ছাগল বলে জাহির করলেন। শনিবার (৫ অক্টোবর) সামাজিক যোগাযোগ একটি স্ট্যাটাস দেন এই নায়িকা। যেখানে তিনি লিখেন, ফাইনালি আমি বুঝতে পারসি গাইস, আমি যে একটা ছাগল এবং এবার আমি মানুষ হব, ইনশাআল্লাহ।

মাহিকে সবশেষ শাকিবের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এরপর অভিনয় নিয়ে ব্যস্ততা না থাকলেও মডেলিংয়ে সময় দিচ্ছেন তিনি। কয়েক দিন পরপর ভিন্ন সাজে দেখা মেলে এই চিত্রনায়িকাকে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন