English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

আপনারও একটি কন্যাসন্তান রয়েছে: কঙ্গনার তীর কেন অক্ষয়ের দিকে

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য কঙ্গনা রনৌত প্রতিনিয়ত এক নানা বিষয়ে মন্তব্যের কারণে সংবাদের শিরোনাম চর্চায় রয়েছেন। সম্প্রতি ‘ইমার্জেন্সি’ নিয়ে হুমকির আবহে জানিয়েছেন, শাহরুখ খান, সালমান খান ও আমির খানের সঙ্গে অভিনয় করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন অভিনেত্রী। সেই তালিকায় ছিলেন কাপুর এবং কুমারও।

হিন্দুস্তান টাইমসের এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, ‘সিং ইজ ব্লিং’ ছবির প্রস্তাব দিয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু রাজি হননি অভিনেত্রী। এর পর অন্য দু’টি সিনেমার জন্য ফের ডাক পড়ে কঙ্গনার।

Advertisements

অভিনেত্রীর জবাব আশানুরূপ না হওয়ায় অক্ষয় সরাসরি জিজ্ঞেস করেন, ‘আমাকে নিয়ে কি তোমার কোনও সমস্যা রয়েছে?’

জবাবে কঙ্গনা বলেন, ‘স্যার, আপনাকে নিয়ে আমার কোনও সমস্যা নেই।’ অক্ষয়ের পাল্টা প্রশ্ন, ‘তাহলে এত ভালো ভালো চরিত্র দিচ্ছি আমাকে বার বার নাকচ করে দিচ্ছ কেন?’

অভিযোগ শুনে কঙ্গনা বলেছিলেন, ‘আপনার বোঝা উচিত। আপনারও একটি কন্যাসন্তান রয়েছে। নারীদের জন্য সম্মান চাই আমরা।’

Advertisements

অক্ষয় যে চরিত্রের জন্য কঙ্গনাকে প্রস্তাব দিয়েছিলেন, সেই চরিত্র যথেষ্ট সম্মানজনক ছিল না অভিনেত্রীর জন্য। সেই কারণেই এমন কড়া জবাব দিয়েছিলেন অভিনেতাকে।

‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় একটি চরিত্রে কঙ্গনাকে চেয়েছিলেন সালমান খান। প্রস্তাব পাওয়ার পরে অভিনেত্রীর প্রতিক্রিয়া ছিল, ‘এসব কী ধরনের চরিত্র দিচ্ছ আমাকে?’ তার পর সালমানের ‘সুলতান’ এর প্রস্তাবও পান কঙ্গনা। তাতেও রাজি হননি অভিনেত্রী।

এর পর সালমান তাকে বলেন, ‘আর কী চরিত্র দেব তোমাকে!’ সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কঙ্গনা বললেন, ‘সালমানের একাধিক ছবি বাতিল করলেও, আমার প্রতি তিনি সব সময় দয়ালু।’ তিনি আরও যোগ করলেন, ‘এখনও কথা হয় আমাদের। আমার আগামী ছবি ‘ইমার্জেন্সি’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন সালমান।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন