English

31 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
- Advertisement -

আইফায় সেরা ‘অ্যানিমেল’, অভিনয়ে বাজিমাত শাহরুখ-রানির

- Advertisements -

নাসিম রুমি: আইফার মঞ্চে ‘টুয়েলভথ ফেল’ ও ‘জওয়ান’কে হারিয়ে সেরা ছবির পুরস্কার জিতে নিয়েছে ‘অ্যানিমেল।’ আবু ধাবিতে আয়োজিত আইফার তারকা ঝলমলে অনুষ্ঠান সঞ্চালনা করেছেন শাহরুখ খান ও ভিকি কৌশল।

Advertisements

‘জওয়ান’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন শাহরুখ।সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন রানি মুখার্জি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এই সম্মান পেয়েছেন রানি।

সেরা পরিচালকের সম্মান গিয়েছে বিধু বিনোদ চোপড়ার ঝুলিতে। ‘টুয়েলভথ ফেল’ ছবির জন্য পুরস্কৃত হয়েছেন বর্ষীয়ান পরিচালক।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার জিতেছেন শাবানা আজমি। ‘অ্যানিমেল’-এর জন্য সেরা সহ-অভিনেতার পুরস্কার জিতেছেন অনিল কাপুর। একই ছবির জন্য সেরা খল অভিনেতার পুরস্কার জিতেছেন ববি দেওল।

Advertisements

সেরা গায়ক হয়েছেন ভূপিন্দর বাব্বল (অর্জন ভ্যালি), সেরা গায়িকা শিল্পা রাও (চালেয়া)। ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করার জন্য বিশেষভাবে সম্মান জানানো হয় পরিচালক করণ জোহরকে। এছাড়াও ড্রিম গার্ল হেমা মালিনীকে ভারতীয় চলচ্চিত্রে অসামান্য অবদানের জন্য বিশেষভাবে সম্মানিত করা হয়।

এদিনের অনুষ্ঠানের মুল আকর্ষণ ছিল রেখার ২২ মিনিটের নাচ। এছাড়াও মঞ্চে পারফর্ম করেন অনন্যা পাণ্ডে, কৃতি শ্যানন, শহিদ কাপুর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন