English

26 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪
- Advertisement -

আইটেম গানে ঝড় তুললেন কৌশানী

- Advertisements -

ওপার বাংলার অভিনেত্রী কৌশানী মুখার্জি। ভিন্ন ভিন্ন চরিত্রে দক্ষতার সঙ্গে নিজেকে পর্দায় ফুটিয়ে তুলেছেন। এবার আইটেম গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন কৌশানী। তার কোমর দোলানো নাচে মুগ্ধ নেটিজেনরা।

গতকাল বুধবার ইউটিউবে মুক্তি পেয়েছে ‘ডাকাতিয়া বাঁশি’ শিরোনামে একটি গান। এ গানটিতে যৌথভাবে কণ্ঠ দিয়েছেন শ্রেষ্ঠা দাস, ননিচোরা দাস বাউল ও বনি চক্রবর্তী।

‘বহুরূপী’ সিনেমার এই আইটেম গানে প্রথমবারের মতো পারফর্ম করে দর্শক মাতালেন অভিনেত্রী কৌশানী।

আইটেম গানের ভিডিওতে দেখা যায়, অভিনেত্রীর খোলা চুলে পরনে লাল শাড়ি। কাজলমাখা চোখে যেন আবেগের প্রবল উন্মাদনা। গ্রামীণ মেলায় নৃত্যশিল্পীর সঙ্গে কোমর দোলাচ্ছেন কৌশানী।

গানটি প্রকাশ হওয়ার পর থেকেই নেটিজেনরা এ অভিনেত্রীর দারুণ প্রশংসা করছেন। শুধু তারই নয়, অনিন্দ্য বোস-ননিচোরা দাস বাউল রচিত এ গানের কিছু কথা বেশ মনে ধরেছে নেটিজেনদের। আরও প্রশংসায় মেতেছেন তারা।

আইটেম গানে পারফর্ম প্রসঙ্গে ভারতীয় একটি গণমাধ্যমে কৌশানী বলেন, ‘আমি আগে জানতাম না নাচটা করতে হবে। মাত্র সপ্তাহখানেক সময় পেয়েছিলাম। শুটিংয়ের ফাঁকে গোটা নাচটা তুলেছি আর শুটিংটা করতে সময় লেগেছিল আট ঘণ্টা। একটা গোটা দিনও নয়। তবে নন্দিতা দি আত্মবিশ্বাসী ছিলেন। তিনি যেভাবে চেয়েছিলেন সেভাবেই দেখানো হয়েছে ঝিমলিকে (কৌশানীকে)।’

প্রসঙ্গত, আসন্ন দুর্গাপূজায় মুক্তি পাবে ‘বহুরূপী’ সিনেমা। তাই ‘ডাকাতিয়া বাঁশি’ গানটি নিয়ে ভীষণ আশাবাদী কৌশানী। অভিনেত্রীর ভাষ্য, আশা করব, আমার ‘ডাকাতিয়া বাঁশি’গানটাও ভাইরাল হবে। এবারের পূজার মণ্ডপে এ গানের সঙ্গে সকলে নাচবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন