English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

 অভিনয় ছেড়ে প্রভা এখন মেকআপ আর্টিস্ট

- Advertisements -

নাসিম রুমি: টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তিনি। মেকআপ রুম, শুটিং সেট, লাইট-ক্যামেরা-অ্যাকশনে কেটেছে প্রভার জীবনের অনেকটা সময়। ইদানীং অবশ্য অভিনয় অনেকটাই কমিয়ে দিয়েছেন। অভিনয়ের বাইরে এখন তার নতুন প্যাশন মেকআপ, আর এ বিষয়টি দারুণভাবে উপভোগ করছেন, সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্টে এমনটাই জানালেন প্রভা।

Advertisements

এত দিন শুটিং সেটে মেকআপ শিল্পীদের তুলিতে চরিত্র হয়ে উঠতেন প্রভা। এবার নিজেই নিয়েছেন সেই দায়িত্ব। তার প্রতিভা ও দক্ষতায় সেজে উঠছেন মডেলরা। অবশ্য প্রভার বেশির ভাগ মডেল এ দেশীয় নন, আমেরিকান।
শুক্রবার (২৫ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন প্রভা। তাতে দেখা যাচ্ছে, পারলারে মেকআপ করিয়ে দিতে ব্যস্ত তিনি। প্রভার সুনিপুণ দক্ষতায় সেজে উঠছেন মডেলরা।

ভিডিও থেকে জানা গেল, প্রভা যেখানে বসে মেকআপ করছেন, সেটির নাম ‘দ্য মেকআপ একাডেমি’। নিউইয়র্কে অবস্থিত এ প্রতিষ্ঠানটি বিশ্বজুড়ে জনপ্রিয়। যারা পেশাদার মেকআপ আর্টিস্ট হতে চান, তাদের স্বপ্নের প্রতিষ্ঠান এই দ্য মেকআপ একাডেমি। বিশ্বের অনেক জনপ্রিয় মেকআপ ব্র্যান্ড ও ফ্যাশন শোর সঙ্গে জড়িয়ে আছে এ প্রতিষ্ঠানের নাম।

Advertisements

ধারণা করা হচ্ছে, এ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়ে এখন সেখানেই কর্মরত প্রভা। ‘মেকআপ বাই প্রভা’ নামে আরেকটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাওয়া গেল, সেখানে তার কাজের কয়েকটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই অ্যাকাউন্টের বায়োতে প্রভা নিজের পরিচয় দিয়েছেন, ‘সার্টিফায়েড ব্রাইডাল মেকআপ অ্যান্ড হেয়ার আর্টিস্ট’ হিসেবে।

সেখানে যাদের ভিডিও আপলোড করা হয়েছে, তাদের ব্যক্তিগত প্রফাইলে পোস্ট করা কয়েকটি ছবির মেকআপ আর্টিস্টের ক্রেডিটেও দেওয়া হয়েছে প্রভার নাম।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন