English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

অক্ষয়ের আরও একটি হতাশা ‘সারফিরা’

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সময়টা মোটেই ভালো যাচ্ছে না এ অভিনেতার। একের পর এক সিনেমা মুক্তি পেলেও ব্যর্থ হচ্ছে বক্স অফিসে। সবশেষ বিগবাজেটের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সেভাবে দর্শক টানতে পারেনি। এবার শুক্রবার (১২ জুলাই) মুক্তি পেয়েছে ‘সারফিরা’।

Advertisements

সিনেমাটি মুক্তির আগে খুব একটা আলোচনার জন্ম দিতে পারেনি। এর ট্রেলার, গান দর্শকদের টানতে পারেনি। যার কারণে সিনেমাটি মুক্তির পর হলে দর্শক উপস্থিতি একেবারেই নেই বলে সংবাদ প্রকাশ করেছে বলিউড ভিত্তিক একাধিক গণমাধ্যম। এর মধ্যে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, এটি অক্ষয়ের ক্যারিয়ারের সবচেয়ে বাজে ওপেনিং দেওয়া সিনেমার ইতিহাস গড়েছে। প্রথম দিন বক্স অফিস থেকে সিনেমাটি আয় করে মাত্র ২.৪০ কোটি রুপি, যা অভিনেতার ক্যারিয়ারের গত ১৫ বছরের মধ্যে সর্বনিম্ন।

এর কারণও ব্যাখ্যা করেছে গণমাধ্যমটি। প্রভাস-দীপিকা অভিনীত ‘কাল্কি ২৮৯৮ এডি’ সিনেমার তাণ্ডবেই উড়ে গেছে অক্ষয়ের নতুন সিনেমা। নাগ অশ্বিন পরিচালিত সিনেমাটি মুক্তির ১৭ দিনের মাথায় শুধু ভারত থেকেই আয় করেছে ৫৪৮ কোটি রুপি। আর বিশ্বব্যাপী এর আয় ৯০০ কোটি রুপির বেশি। যে ঝড়ে উড়ে গেছে অক্ষয়ের ‘সারফিরা’।

Advertisements

সুধা কোঙ্গারা পরিচালিত এ সিনেমাটি ভারতসহ বিশ্বের ২৫০০ পর্দায় মুক্তি দেওয়া হয়। দর্শক চাহিদা না থাকায় ইতোমধ্যেই সিনেমাটি অনেক হল থেকে নামিয়েও দেওয়া হয়েছে বলে সংবাদ প্রকাশ হয়েছে।

অক্ষয় ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্বাসের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন