English

30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
- Advertisement -

সুড়ঙ্গ’র পর জোড়া ছবি নিয়ে ফিরছেন আফরান নিশো

- Advertisements -

নাসিম রুমি:  ‘সুড়ঙ্গ’ দিয়ে রীতিমত বাংলা ভাষাভাষি মানুষের কাছে সাড়া ফেলে দিয়েছিলেন ছোটপর্দার সুপারস্টার আফরান নিশো! সেই ছবির পর এক বছর হয়ে গেলেও নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর শোনা যায়নি তার!

Advertisements

অনেকের প্রশ্ন ছিলো, তবে কি এক সিনেমা করেই নিজেকে গুটিয়ে নিলেন নিশো? ভক্ত অনুরাগীরাও ছিলেন দ্বন্দ্বে! তুমুল হিট ছবি দিয়ে অভিষেকের পরও প্রিয় তারকাকে কি তারা বড়পর্দায় দেখবেন না?

সব প্রশ্নের জবাব এলো এবার! নিশো আবারও বড়পর্দায় ফিরছেন! যার একটা নয়, দুটো সিনেমা ঘোষণা এলো! দুটি ছবিই বড় আয়োজনে নির্মিত হওয়ার খবরও জানা গেল!

ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ও বাংলাদেশের আলফা-আই এন্টারটেইনমেন্ট যৌথভাবে কাজ করে যাচ্ছে। সঙ্গে আছে চরকি। তাদের উদ্যোগে বর্তমানে শাকিব খানের ‘তুফান’ ছবির শুটিং চলছে। নতুন খবর হচ্ছে, সম্প্রতি এসভিএফ এবং আলফা আইয়ের সঙ্গে জোড়া সিনেমায় চুক্তি স্বাক্ষর করেছেন অভিনেতা আফরান নিশো।

Advertisements

এর আগে তিনি এই প্রডাকশন দুটির সঙ্গে ‘সুড়ঙ্গ’ ছবিতে অভিনয় করেছিলেন। আলফা-আই এবং এসভিএফ-এর দাবি, তাদের এই যৌথ উদ্যোগ বাংলাদেশের চলচ্চিত্র জগতের জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক।

গেল বছর রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবিতে অভিনয় করে প্রথম ছবিতেও নজর কেড়েছিলেন আফরান নিশো। এরপর থেকে তাঁর ভক্তরা নতুন কাজের অপেক্ষায় ছিলেন। অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে, এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে আবারও রূপালী পর্দায় আলো ছড়াতে চলেছেন এই অভিনেতা। চলতি বছরের আগষ্ট মাসে ছবি দুটোর শুটিং শুরু হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন