English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

সিলিং ফ্যান হাতে দাঁড়িয়ে সানি

- Advertisements -

নাসিম রুমি: ‘তারিখ পে তারিখ…’ এখনও লোকের মুখে মুখে ঘোরে সেই সংলাপ। সানি দেওলের সেই ‘ঢাই কিলো কা’ ঘুসি আজও তারকারা স্মরণও করেন। ‘গাদার’ ছবিতে তিনি পাকিস্তানের মাটিতে টিউবওয়েল উপড়ে ফেলেছিলেন। ছবির সিকুয়েলে ট্র্যাক্টরে অ্যাকশন করেছেন। এবার নতুন ছবিতে বিশাল আকারের সিলিং ফ্যান হাতে ধরা দেবেন সানি দেওল। শনিবার (১৯ অক্টোবর) অভিনেতার জন্মদিনে এই বিশেষ লুক প্রকাশ্যে এনেছেন নির্মাতারা।

Advertisements

তেলুগু পরিচালক গোপীচন্দ মালিনেনির সঙ্গে এই ছবিটি করছেন সানি। নাম রাখা হয়েছে ‘জাট’। শনিবার ছবির প্রথম ঝলকের যে পোস্টার প্রকাশ্যে এসেছে, সেখানে সানির হাতে এক বিশাল আকারের সিলিং পাখা দেখা গেছে।

এইট প্যাক অনেক নেতাদের অ্যাকশন দৃশ্যকে মাটিতে পেড়ে ফেলতে পারে। আটের দশক থেকে এ পর্যন্ত উদ্ধত, অন্যায়-অবিচারের প্রতিবাদী নায়ক সানি দেওল এখন বৃদ্ধ হয়েছেন। তাতে কী? শনিবার (১৯ অক্টোবর) ৬৭-তম জন্মদিনেই প্রকাশ্যে নিয়ে এলেন আগামী ছবির প্রথম দর্শনের পোস্টার। গোপীচাঁদ মালিনেনি পরিচালিত এই ছবিতে দর্শকদের জন্য উপাদেয় খাদ্য রয়েছে বলে দাবি। অনুমান করা যায়, এই ছবিতে অ্যাকশন অবতারেই ধরা দেবেন অভিনেতা। পোস্টারের সঙ্গে লেখা হয়েছে, ‘এমন একজন মানুষ, অ্যাকশনের জন্য যাঁর সারা দেশের অনুমতি রয়েছে।’

তবে ছবিতে সানির ঝলক দেখে অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। এক দিকে যেমন তাঁদের একাংশ ছবির সাফল্য নিয়ে নিশ্চিত। তেমনই অন্য দিকে, এই অদ্ভুত পোস্টার দেখে অনেকেই ছবি নিয়ে সিঁদুরে মেঘ দেখছেন। এক অনুরাগীর মতে, গল্পের গরু গাছে উঠতে চলেছে। একজন লিখেছেন, ‘ওঁর হাতে কি সত্যিই ওটা ফ্যান? আমি হাওয়ায় উড়ে গেলাম!’

Advertisements

মূলত অ্যাকশন হিরো বলে খ্যাতি জুটেছে লাউড অভিনেতা সানি দেওলের কপালে। ধর্মেন্দ্রর মতো রোমান্স তাঁর ধাতে নেই। সানির অতি বড় ভক্তও স্বীকার করবেন, নায়িকার সামনে প্রেমের সংলাপ বলতে গলার শিরা ফুলে ওঠে তাঁর। বৃষ্টির মধ্যে রোমান্টিক গান গাইতে গেলেও সানি দেওলকে দেখে মনে হয় তাঁর হাতের টানে নায়িকার বাহু খুলে যাবে।

অসংখ্য হিট ছবির নায়ক সানি দেওল। কিন্তু গত দুই দশক খুব একটা সুবিধা করতে পারেননি। ২০২৩ সালে ফিল্ম ইন্ডাস্ট্রিতে সানি দেওল ৫২৫.৪৫ কোটি রুপির ব্যবসা দিয়েছেন। কারণ মুক্তি পায় ‘গাদার ২’। এরপরই তাকে নিয়ে অনেকেই আশাবাদী।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন