English

35 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
- Advertisement -

সবাই সিনেমা ছাড়া অন্য সবকিছু নিয়েই কথা বলছেন: সিয়াম

- Advertisements -

নাসিম রুমি: নাটক ইন্ডাস্ট্রি একটু একটু করে সরব হতে শুরু করলেও চলচ্চিত্র পাড়ায় নেই কোনো আপডেট। নেই কোনো সিনেমা। অনেকের মতে, প্রযোজকদের বেশিরভাগই আত্মগোপনে রয়েছেন। এর বাইরে যারা আছেন এই মুহূর্তে সিনেমার কাজে হাত দেওয়ার মতো সাহস করতে পারছেন না। তবে হাল ছাড়ছেন না চিত্রনায়ক সিয়াম আহমেদ। দেখছেন আশার আলো।

Advertisements

তার মতে, সবকিছুর জন্যই একটু সময় দেওয়া প্রয়োজন। বিশ্বাস করি, সবকিছুই স্বাভাবিক হয়ে উঠবে এবং আমার সিনেমা ইন্ডাস্ট্রিও আগের মতোই সরব হয়ে উঠবে।

সিয়াম আহমেদের ভাষ্যে, ‘এই মুহূর্তে দেখছি সবাই সিনেমা ছাড়া অন্য সবকিছু নিয়েই কথা বলছেন। আমার সিনেমার কাজ শেষ, মুক্তির অপেক্ষায়। আমি ছাড়াও আরও অনেকের সিনেমা রয়েছে। সবাই হয়তো একটা সঠিক সময়ের অপেক্ষা করছে মুক্তি দেওয়ার। কাজগুলো মুক্তির প্রক্রিয়া শুরু হলে এবং সবাই যখন প্রচার-প্রচারণা শুরু করবে কিংবা নতুন কোনো কাজ শুরু করবে তখনই হয়তো আবারও সিনেমা নিয়ে অনেক কথা হবে, যেটা আসলে দরকার।’

Advertisements

যোগ করে তিনি আরও বলেন, ‘আমার জংলি সিনেমার শুটিং, ডাবিং সবকিছুই শেষ। এখন হাতে যেহেতু সময় পেয়েছি আমরা চেষ্টা করছি পোস্ট প্রোডাকশনে কাজটা আরও অনেক ভালো করার, ডেভেলপ করার। যেটুকু বাকি আছে সেগুলোকে আরও কীভাবে ডেভেলপ করা যায় সেগুলো নিয়ে কাজ করছি। এই সিনেমাটির জন্য সবচেয়ে বেশি পরিশ্রম করেছি যেটা আর কোনো সিনেমাতে করিনি। অনেক পরিশ্রম করেছি, কষ্ট করেছি। আমি নিজেও অপেক্ষায় আছি এত পরিশ্রমের কাজটি দেখার। দর্শক অন্য রকম কিছুই পাবে।’

সম্প্রতি এই অভিনেতা ফিরেছেন বিজ্ঞাপনের শুটিংয়ে। এর মধ্যে সুজুকি, সেইলরের বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। সামনে প্যারাসুট এবং হোলাগোর বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন বলেও জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

কতদূর এগিয়েছে ‘পাঠান টু’?

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

কতদূর এগিয়েছে ‘পাঠান টু’?

চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গঠন

কাশফুলের মায়ায় জড়ালেন মিম

জেনে-বুঝে নিজের ক্ষতি করব না: পূজা