English

28 C
Dhaka
সোমবার, জুলাই ১, ২০২৪
- Advertisement -

মাধুরীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ

- Advertisements -

নাসিম রুমি: বিতর্কে জড়ালেন বলিউডের সফল অভিনেত্রী মাধুরী দীক্ষিত। পাকিস্তানি এক ব্যবসায়ীর সঙ্গে কাজ করা নিয়ে বিতর্কে জড়ালেন তিনি।

Advertisements

রিয়্যাল এস্টেট সংস্থার মালিক পাকিস্তানের নাগরিক রেহান সিদ্দিকির সঙ্গে কাজের নিয়ে জোট বেঁধেছেন মাধুরী। এ নিয়েই নেটপাড়া উত্তাল হয়ে রয়েছে। জঙ্গিগোষ্ঠী আইএসআই-এর সঙ্গে যোগ থাকার অভিযোগে ভারতে নিষিদ্ধ হন ওই ব্যবসায়ীকে। এ নিয়েই আলোচনায় নাম এসেছে বলিউড অভিনেত্রীর। প্রশ্ন তুলছেন ভক্ত-অনুরাগীরা।

এ বছর আগস্টে টেক্সাসের হিউস্টন শহরে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন রাহান। সেই অনুষ্ঠানেই নাকি যোগ দিতে যাচ্ছেন মাধুরী দীক্ষিত।

Advertisements

এদিকে রাজনৈতিক ভাষ্যকার সুনন্দা বশিষ্ঠ এই অনুষ্ঠানের একটি পোস্টার নিজের সমাজমাধ্যমে শেয়ার করেছেন। নিষিদ্ধ প্রোমোটারের সঙ্গে জোট বাঁধায় তিনি অভিনেত্রীর সমালোচনা করেছেন। এমনকি, এই অনুষ্ঠানে মাধুরী উপস্থিত ঠেকাতে দাবিও তুলেছেন।

বহু প্রোমোটার আছেন যাদের সঙ্গে বলিউড তারকারা কাজ করতে পারেন। কিন্তু আইএসআই-এর সঙ্গে যোগ রয়েছে এমন একজন পাকিস্তানি প্রোমোটারের সঙ্গে কাজ করার কী অর্থ? তা জানতে চেয়ে প্রশ্ন তুলেছেন সুনন্দা। সামাজিকমাধ্যমে সুনন্দার পোস্ট ছড়িয়ে পড়লেই লুফে নেন সমালোচনাকারীরা তবে এ বিষয় নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি মাধুরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন