English

32 C
Dhaka
শনিবার, জুলাই ৬, ২০২৪
- Advertisement -

প্রেম ও বিয়ের কাহিনি জানালেন চঞ্চল চৌধুরী

- Advertisements -

নাসিম রুমি: দেশের একজন তুমুল জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ছোট-বড় দুই পর্দায়ই যার সমান পদচারণা। তার অভিনয়জীবন নিয়ে অজানা নেই কিছুই। তবে অভিনেতার ব্যক্তিগত জীবন অনেকের কাছেই অজানা।

চঞ্চল চৌধুরী দীর্ঘ ১৭ বছর ধরে সংসার করছেন চিকিৎসক স্ত্রী শান্তা চৌধুরীর সঙ্গে। ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। কীভাবে তাদের পরিচয় এবং বিয়ে হয়েছিল? সেই কাহিনি যেকোনো সিনেমার গল্পকেও হার মানাবে।

সেই প্রেমকাহিনিই চঞ্চল চৌধুরী সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছে। অভিনেতা জানান, স্ত্রী শান্তা চৌধুরী তার বড় ভাইয়ের ছাত্রী ছিলেন।

Advertisements

চঞ্চল বলেন, ‘কোনো এক জায়গা থেকে শান্তা আমার নম্বর জোগাড় করে আমাকে ফোন দেয়। জানায়, ও আমার ভক্ত। আমার একাধিক কাজ দেখেছে। আমি ভক্তদের নম্বর ফ্যান ১, ২ নামে সেভ রাখতাম। ওর নম্বরটাও সেভাবেই সেভ করা ছিল।’

অভিনেতা বলেন, ‘একদিন শুটিং শেষে গভীর রাতে বাড়িতে ফিরি। ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। সেই সময় শান্তার ফোন এসেছিল। আমি অত্যন্ত বিরক্ত হয়ে ফোনটা কেটে দিয়েছিলাম। পরের দিন মনে হলো, এক ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলেছি। তখনই ওকে ফোন করি। সেই দিনই প্রথম জানতে পারি ও আমার ভাইয়ের কলেজে পড়ে।’

শান্তার পরিবারের সদস্যরা তাদের বিয়ে মেনে নিতে রাজি ছিলেন না বলে জানান চঞ্চল চৌধুরী। তিনি বলেন, ‘শান্তার পরিবার চেয়েছিল ডাক্তার মেয়ের জীবনসঙ্গী কোনো ডাক্তারই হোক। আমিই একদিন শান্তাকে বিয়ের কথা জিজ্ঞাসা করেছিলাম। ও সম্মতি দিয়েছিল।’

বিয়ের প্রতিশ্রুতি পাওয়ার পর তারা দেখা করেন বলেও জানান চঞ্চল। অভিনেতা বলেন, ‘ওর বাবা-মা ডাক্তার মেয়ের জন্য ডাক্তার জামাই খুঁজছিলেন। আমি সেই সময় উঠতি অভিনেতা। তারা প্রথমে এই সম্পর্ক মেনে নেননি।’

Advertisements

২০০৭ সালের ২২ অগাস্ট কোর্ট ম্যারেজ করেন চঞ্চল ও শান্তা। এরপর ২৭ আগস্ট মন্দিরে গিয়ে আনুষ্ঠানিকভাবেও বিয়ে করেছিলেন। অর্থাৎ শান্তাকে দুইবার বিয়ে করেন অসংখ্য দর্শকপ্রিয় নাটকের প্রধান মুখ চঞ্চল চৌধুরী।

অভিনেতা অকপটে জানান, তার স্ত্রীর আত্মত্যাগের কারণেই সংসার দীর্ঘস্থায়ী হয়েছে। ২০০৯ সালে তাদের কোল আলো করে আসে ছেলে শুদ্ধ। ছেলের জন্মের পর শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক অনেকটাই সহজ হয়েছে অভিনেতার।

১৭ বছরের বিবাহিত জীবন হলেও মাত্র তিন বছর করোনার সময় তিনি সংসার করেন বলে জানান চঞ্চল চৌধুরী। অন্যান্য সময় হাট-বাজার করা সব দিক সামলাতেন তার স্ত্রী, অকপটে স্বীকারোক্তি ‘মনপুরা’ ও ‘আয়নাবাজি’র মতো সিনেমার নায়কের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন