English

27 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

নিজেকেই বিয়ে করলেন ব্রিটনি স্পিয়ার্স!

- Advertisements -
Advertisements

সংগীত জীবনের সাফল্যের জন্য যতোটা আলোচনায় থাকেন আমেরিকার জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স, ততটাই আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকান্ডের জন্য। এবার তেমনই আরেক কাণ্ড করে ফের শিরোনামে উঠে এলেন। নিজেই নিজেকে বিয়ে করলেন ব্রিটনি স্পিয়ার্স!

Advertisements

গত মে মাসেই বিবাহবিচ্ছেদ হয়েছে ব্রিটনি স্পিয়ার্সের। বিচ্ছেদের পর ‘সিঙ্গেল’ ছিলেন বলেই দাবি করেছিলেন গায়িকা।

তবে জীবনের সেরা সিদ্ধান্ত নিয়ে এবার নিজেকে বিয়ে করে ফেলেছেন ব্রিটনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও পোস্ট করে সুখবরও জানিয়েছেন গায়িকা। সোমবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিয়ের গাউন আর মাথায় বিয়ের ওড়না পরে একটি ভিডিও পোস্ট করেন ব্রিটনি স্পিয়ার্স। সঙ্গে ঘোষণা করেন নিজেকেই নিজে বিয়ে করেছেন তিনি।
ক্যাপশনে লেখেন, ‘যেদিন নিজেকে বিয়ে করেছিলাম।’ 

ব্রিটনির সেই পোস্টে হতবাক সবাই! অবশ্য গায়িকার এমন পাগলামো দেখার অভ্যাস তার অনুরাগীদের আছে। তাই কেউ কেউ যেমন ব্যঙ্গ করছেন, কেউ বা দিচ্ছেন বাহবা। কারো কারো মতে, নিজেই নিজের একমাত্র সঙ্গী হওয়ার মতো সুখের কিছু নেই।

২০০৪ সালে জেসন অ্যালেন আলেকজান্ডারকে বিয়ে করেছিলেন ব্রিটনি। কিন্তু সেই বছরই তাদের সংসার ভেঙে যায়। কেভিন ফেডারলাইন নামে আমেরিকার নৃত্যশিল্পীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন গায়িকা। তিন মাস সম্পর্কে থাকার পর ২০০৪ সালে বিয়ে করেছিলেন তারা। বিয়ের পর দুই সন্তানের জন্ম দিয়েছিলেন ব্রিটনি।
২০০৭ সালে আইনি বিচ্ছেদ হয়ে যায় কেভিন এবং ব্রিটনির। ১৩ বছরের ঘনিষ্ঠ কেভিনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ব্রিটনি।
২০২১ সালে স্যাম আসঘারির সঙ্গে আংটিবদল করেছিলেন ব্রিটনি। ২০২২ সালের এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন ব্রিটনি। কিন্তু তার এক মাস পর গর্ভপাত হয়ে যায় গায়িকার। ২০২২ সালের জুন মাসে স্যামের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন গায়িকা। ২০২৩ সালের অগস্ট মাসে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন দুজনে। চলতি বছরের আগস্ট মাসে বিবাহবিচ্ছেদের নির্দেশনামায় সই করেন বিচারক। ২ ডিসেম্বর সেই নির্দেশ কার্যকর হবে।
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন