English

28 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

দুবাইয়ের শেখকে বিয়ে করলেন অভিনেত্রী সুজানা?

- Advertisements -

দীর্ঘদিন ধরেই অভিনয়ে অনিয়মিত মডেল-অভিনেত্রী সুজানা জাফর। বিশেষ করে ২০১৫ সালে জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই অনেকটা আড়ালে আছেন এই অভিনেত্রী। মাঝে অল্প কিছু টিভি নাটকের দেখা মিললেও, তাও ছিল হাতেগোনা। আড়ালে থাকা এই অভিনেত্রী বর্তমানে দুবাইয়ে বসবাস করছেন। কারণ বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতের নাগরিকও তিনি।

Advertisements

এবার সুসংবাদ দিয়ে আবারও শিরোনাম হলেন সুজানা। চুপিসারে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। পাত্রের নাম সৈয়দ হক। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে কেকের ওপর লেখা, ‘হ্যাপি ম্যারিড লাইফ, সুজানা অ্যান্ড সৈয়দ’।

ওই ভিডিওতে এক ঝলক সুজানার স্বামীকেও দেখা গেছে। মন্তব্যর ঘরে অনেকেই তাদের শুভেচ্ছা জানিয়েছেন। তাদের উত্তরও দিয়েছেন সুজানা। তবে স্বামীর পরিচয় বিস্তারিত জাননি এই অভিনেত্রী। ভিডিও থেকে ধারণা করা যাচ্ছে, সৈয়দ দুবাইয়ের শেখ।

Advertisements

এ প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। তার প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের ভালোবাসায় সাড়া দিয়ে ২০১৪ সালের আগস্টে একেবারে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন। চার বছর প্রেমের পর সংসার শুরুর মাস তিনেকের মাথায় তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন