English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিং সেটে ভয়াবহ আগুন

- Advertisements -
Advertisements
Advertisements

ওপার বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ওয়ান’ ও ‘সারেগামাপা’র শুটিং সেটে ভয়াবহ আগুন লেগেছে।

সোমবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় রাজারহাটের ডিআরআর স্টুডিওতে এ আগুন লাগার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অগ্নিকাণ্ডে অল্প সময়ের মধ্যেই ভস্মীভূত হয়েছে মেকআপ ভ্যানগুলো। এর আগে দাঁড়িয়ে থাকা একটি মেকআপ ভ্যানে আগুন লাগে। সেখান থেকে ছড়িয়ে পড়ে আগুন। পাশের একটি টিন শেডেও পৌঁছে যায় তা।

মেকআপ ভ্যানের এসি থেকেই এই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি।

আগুন লাগার বিষয়টি বুঝতে পারা মাত্রই স্টুডিওর কর্মীরা পাশের জলাশয় থেকে পানি এনে নেভানোর চেষ্টা করেন। এরই মধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে যান। কিন্তু ফায়ার সার্ভিসের তিনটি ইঞ্জিন পৌঁছাতে পৌঁছাতে স্টুডিওর মেকআপ ভ্যান দুটি ভস্মীভূত হয়।

ফায়ার সার্ভিস কর্মীদের ঘটনাস্থলে দেরিতে পৌঁছানোয় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। ফলে উত্তেজনা ছড়ায়। আপাতত ঘটনাস্থলে রাজারহাট থানার পুলিশ রয়েছে। একই সঙ্গে এ ঘটনায় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে এদিনই স্টুডিওটিতে শুটিং শুরু হওয়ার কথা ছিল ‘সারেগামাপা’র। এ ব্যাপারে অনুষ্ঠানটির পরিচালক অভিজিৎ সেন বলেন, আমি মাত্রই দিল্লি থেকে ফিরেছি। এ জন্য এখনই কিছু বলতে পারছি না।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন