English

25 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
- Advertisement -

চার বছর পর ববি

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: দীর্ঘ সময় পর এবারের কোরবানির ঈদে নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ছবির নাম ‘ময়ূরাক্ষী’। পরিচালনা করেছেন রাশিদ পলাশ। ২০২০ এর পর ববির আর কোনো সিনেমা মুক্তি পায়নি। করোনা পরিস্থিতিসহ নানা কারণে নতুন ছবির কাজ করেননি এ নায়িকা। চার বছর পর নতুন এ ছবির মাধ্যমে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি।

প্রেম ও প্রতারণার এই গল্পে ববিকে পাওয়া যাবে একেবারে নতুন রূপে। এরই মধ্যে ছবির পোস্টার প্রকাশ করা হয়েছে। প্রকাশ হয়েছে ৩০ সেকেন্ডের টিজারও, যা বেশ প্রশংসিত হয়েছে। যেখানে দেখা যায় একটি বিমান ছিনতাইয়ের কবলে পড়ে সাহায্য চাইছেন পাইলট।

Advertisements

খবরটি মুহূর্তে ছড়িয়ে পড়ে গণমাধ্যমে। দেশব্যাপী শুরু হয় উত্তেজনা। গোলাম রাব্বানীর গল্প ও চিত্রনাট্যে ছবিতে ববির নায়ক দীপ। প্রেম আর প্রতারণার গল্পের এই চলচ্চিত্রটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হয়েছে। ছবিটি নিয়ে ইয়ামিন হক ববি বলেন, এতদিন পর দর্শকদের সামনে আসছি নতুন সিনেমা নিয়ে। তাই অনুভূতিটাও অন্যরকম। তবে ভালো লাগছে একটি সুন্দর গল্পের সিনেমা দিয়ে আমার ফেরাটা হচ্ছে। আর এ ধরনের চরিত্রেও দর্শক আমাকে আগে দেখেননি। আশা করছি ভালো লাগবে সবার। ঈদুল আজহায় মুক্তি পেতে যাওয়া এ ছবিতে আরও অভিনয় করেছেন-সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরীসহ অনেকে। এর বাইরে আরও বেশ কিছু সিনেমা ববির হাতে রয়েছে বলে জানালেন তিনি। এ বিষয়ে ববি বলেন, নতুন ছবির প্রস্তাব তো আসতেই থাকে। তবে এ পর্যায়ে এসে আমি খুব বেছে বেছে কাজ করতে চাচ্ছি। তড়িঘড়ি করে কাজ করতে রাজি নই। বেশ কয়েকটি ভালো ছবির চিত্রনাট্য আমার কাছে এসেছে। সেগুলো পড়ে সিদ্ধান্ত নেবো। আশা করছি অন্তত দু’টি ছবির কাজ এ বছর শুরু করতে পারবো। তাছাড়া আমার প্রডাকশন হাউজ থেকেও এ বছর ছবি শুরুর ইচ্ছা রয়েছে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন