English

25 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
- Advertisement -

খল চরিত্র করে ডুবে যাওয়া ক্যারিয়ারকে চাঙ্গা করছেন ববি

- Advertisements -

খল চরিত্র করে ডুবে যাওয়া ক্যারিয়ারকে ভাসিয়ে তুলেছেন হিন্দি সিনেমার অভিনেতা ববি দেওল, সেই নেতিবাচক চরিত্র তিনি ছাড়ছেন না। এনডিটিভি লিখেছে, ‘দেবারা: পার্ট ওয়ান’ নামের তেলেগু সিনেমায় আগামীতেও খল চরিত্রে দেখা যাবে ধর্মেন্দ্রপুত্রকে।

এই সিনেমায় মূল চরিত্রে কাজ করবেন দক্ষিণের নায়ক জুনিয়র এনটিআর। মুম্বাই থেকে আরো আছেন সাইফ আলী খান এবং জাহ্নবী কাপুর। তবে এই সিনেমায় ববি একাই খল হয়েছেন তা নয়, তার প্রতিদ্বন্দ্বী সাইফ আলী খান। সিনেমার শেষের দিকে ববিকে হাজির করার কথা ভাবছেন পরিচালক করাতালা শিবা।

Advertisements

এরইমধ্যে ‘দেবারা: পার্ট টু’ নিয়ে ভেবে ফেলেছেন তিনি। সিনেমার সিক্যুয়েলে অবশ্য শুরু থেকেই ববিকে দেখা যাবে। চলতি বছর কোরবানির ঈদের সময় ‘দেবারা: পার্ট ওয়ান’ মুক্তির কথা ছিল। কিন্তু ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ শেষ না হওয়ায় মুক্তি পিছিয়ে দেওয়া হয়। আগামী ১০ অক্টোবরে ববি-সাইফের এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

নায়ক হিসেবে বলিউডে জায়গা করতে ব্যর্থই বলা যায় ববিকে। নব্বইয়ের মাঝামাঝিতে ক্যারিয়ার শুরু করলেও তেমন সাড়া ফেলতে পারেননি।

Advertisements

দীর্ঘ সময় বড় পর্দার সঙ্গে সম্পর্ক প্রায় ছিন্নই ছিল এই অভিনেতার। অবশেষে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ সিনেমা ববির প্রায় হারিয়ে যাওয়া ক্যারিয়ারকে ফিরিয়ে আনে। ‘অ্যানিমাল’ সিনেমায় ২৭ মিনিটের খল চরিত্রের অভিনয় ববিকে করেছে দারুণ জনপ্রিয়।

গেল বছরের ডিসেম্বরে ‘অ্যানিমাল’ মুক্তির আগে থেকেই নতুন নতুন কাজ এসে ধরা দেয় ববির হাতে। তবে ‘অ্যানিমাল’ সিনেমায় মাত্র ২২ মিনিটের অভিনয় সাফল্যে এখন বেশিরভাগ নির্মাতা ববিকে খল চরিত্রে চাইছেন।

আগামীতে ববিকে ‘কাঙ্গুয়া’ সিনেমায় পাওয়া যাবে। এ সিনেমার পোস্টারে ববির যে রূপ প্রকাশ হয়েছে, তাতে সবাই ধরেই নিয়েছেন, ‘অ্যানিমাল’ এর চেয়ে আরও ভয়ংকর রূপে আসতে চলেছেন তিনি। এছাড়া যশরাজ ফিল্মের স্পাই ইউনিভার্সের সিনেমা ‘আলফা’তে আলিয়া ভাটকে ঘায়েল করতেও পর্দায় হাজির থাকবেন ববি।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন