English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
- Advertisement -

কতদূর এগিয়েছে ‘পাঠান টু’?

- Advertisements -

টানা ফ্লপের পর বক্স অফিসে হাজার কোটি পার করে শাহরুখ খানকে হারানো দাপট ফিরিয়ে দিয়েছিল ‘পাঠান’। এবার শুরু হয়েছে সেই ছবির সিক্যুয়েলের কাজ। অর্থাৎ ‘পাঠান টু’ নিয়ে মিলল বড় এক খবর।

Advertisements

যশরাজের স্পাই ইউনিভার্সে শাহরুখের ‘পাঠান’-এর গল্পকার ছিলেন আব্বাস টায়ারওয়ালা। দ্বিতীয় ছবির গল্পও লিখছেন তিনি। মানে, গল্প লেখাও শেষ। এবার শুরু হয়েছে সংলাপ লেখার কাজ।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন আব্বাস টায়ারওয়ালা নিজে। তবে ছবিতে খলনায়কের চরিত্রে কে কিংবা পরিচালনা করে করবেন তা অবশ্য খোলসা করেননি আব্বাস। যদিও এটা নিশ্চিত যে, সিদ্ধার্থ আনন্দ এই ছবিটির পরিচালক থাকবেন না। কেননা তার হাতে রয়েছে শাহরুখ-সালমানের ‘টাইগার ভার্সেস পাঠান’।

Advertisements

ধরে নেওয়া যাচ্ছে, অন্য কারও হাতেই থাকতে পারে ‘পাঠান টু’ পরিচালনার কাজ। যদিও ছবিটি কবে মুক্তি পাবে, সে ব্যাপারেও কিছু বলেননি আব্বাস টায়ারওয়ালা। এ বছরের শুরুতেই জানিয়ে দেওয়া হয়েছিল ‘পাঠান টু’ ছবিটি তৈরি হওয়ার ব্যাপারে।

এদিকে শাহরুখের ‘কিং’ ছবিটি নিয়েও আপডেট দিয়েছেন আব্বাস। জানিয়েছেন, ছবির সংলাপ লেখার কাজ তিনি শুরু করেছেন। সুজয় ঘোষের সঙ্গে এটাই প্রথম ছবি এসআরকের। স্বাভাবিক ভাবেই ছবিটি নিয়ে কৌতূহল তৈরি হয়ে গেছে ইতোমধ্যেই। এই ছবিটি সুহানা খানের প্রথম ছবিও হতে চলেছে। বাবা ও মেয়েকে একসঙ্গে দেখতেও মুখিয়ে রয়েছেন মহাতারকার অনুগামীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন