English

28 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

এবার রায়হান রাফী বানাচ্ছেন ‘লায়ন’, থাকছেন জিৎ ও শরীফুল রাজ

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ঢালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় পরিচালক রায়হান রাফী। নিজেকে ছাড়িয়ে যেতে ভালোবসেন তিনি। নির্মাণে মুন্সিয়ানার প্রমাণ দিয়েছেন ‘পরাণ’, ‘সুড়ঙ্গ’ ও ‘তুফান’ সিনেমা দিয়ে। প্রতিবারই নিজেকে ভেঙেছেন। নির্মাণ, গল্পের বৈচিত্র্যে দর্শকদের কাছে সাফল্যের নাম হয়ে উঠেছেন। এবার তিনি নতুন চমক নিয়ে আসছেন। ঘোষণা দিলেন ‘লায়ন’ সিনেমার। এতে প্রথমবার বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় দুই তারকা শরীফুল রাজ ও জিৎ মুখোমুখি হচ্ছেন।

এর আগে শরীফুল রাজ ও বিদ্যা সিনহা মিমকে নিয়ে ‘পরাণ’ বানিয়ে তরুণ নির্মাতা হিসেবে সবচেয়ে বেশি আলোচনায় আসেন রাফী। পরে আফরান নিশো ও তমা মির্জাকে নিয়ে নির্মিত ‘সুড়ঙ্গ’ সেই আলোচনাকে ছাপিয়ে যায়। সেই ‘সুড়ঙ্গ’র আলোচনাকেও পেছনে ফেলে শাকিব খান অভিনীত ‘তুফান’। বক্স অফিস বা আলোচনায় তিনটি সিনেমাই একটি অন্যটিকে ছাড়িয়ে গেছে। এবার সেই ‘তুফান’কেও ছাড়িয়ে যাবে ‘লায়ন’, এমনটাই জানালেন রাফী।

Advertisements

নতুন সিনেমা প্রসঙ্গে রায়হান রাফী গণমাধ্যমকে বলেন, ‘বিশাল আয়োজনে আমাদের এই সিনেমাটি। এমন একটি গল্প নিয়ে কাজ করছি, যা দেশের দর্শক আগে দেখেনি। এটি নানা বৈচিত্র্যের থ্রিলার সিনেমা। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ নতুনভাবে পর্দায় আসছেন। বাংলাদেশ থেকে শরীফুল রাজের চরিত্রে চমক আছে। আগের অভিজ্ঞতা থেকে আমরা বলব, আমার ‘পরাণ’, ‘সুড়ঙ্গ’, ‘তুফান’- এর চেয়েও ‘লায়ন-১’ বেশি আলোচিত হবে। সেভাবেই আমরা সিনেমার প্রজেক্টটিকে দাঁড় করাচ্ছি।’ ছবিটির কাজ শুরু হবে নভেম্বরের প্রথম সপ্তাহে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন