English

27 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
- Advertisement -

অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা

- Advertisements -

নাসিম রুমি: বর্তমানে বলিউডে তারকা সন্তানদের রাজত্ব চলছে। একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন তারা। আর এরই ধারাবাহিতায় সময়ের আলোচিত উঠতি তারকাদের তালিকায় নাম উঠেছে অনন্যা পাণ্ডেরও। পেশা‌ ও ব্যক্তিগত জীবনের জন্য প্রায়ই চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

Advertisements

কাজে ব্যস্ত থাকুক আর না থাকুক, কোনো না কোনোদিন খবরের শিরোনাম হন তিনি। বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেমে জড়িয়ে বিচ্ছেদও ঘটেছে অনেকদিন। এরই মধ্যে নতুন প্রেমে মজেছেন অনন্যা। শোনা যাচ্ছে, মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে নাকি প্রেমে জড়িয়েছেন তিনি।

তবে এখন আর প্রেম নয়, অভিনেত্রী চর্চায় থাকেন তার কাজ নিয়ে। কিছুদিন আগে ওয়েব সিরিজে অভিষেক হয়েছে অনন্যার। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম-এর সিরিজ ‘কল মি বে’-তে ‍‍`বেলা‍‍`র চরিত্রে অভিনয় করে আরও একবার দর্শকের মন জয় করেছেন তিনি। সাবলীল অভিনয়ে ফুটে উঠেছে তার দক্ষতা। বর্তমানে নিজেকে নতুনভাবে আবিষ্কারের পথে এগিয়ে চলেছেন অনন্যা। তাই তো প্রশ্ন উঠেছে, আর আইটেম গানে নাচবেন কী না অনন্যা।

সম্প্রতি মুম্বাইয়ের এক সাক্ষাৎকারে এ বিষয়ে খোলাসা করেন অনন্যা পান্ডে। অভিনেত্রীর কথায়, ‘আইটেম নাচে কাজ করাটা বড় করে দেখা উচিত নয়। কোনও ছবিতে ক্যামিও চরিত্রে যেমন অভিনয় করা হয়, এটাও তেমনভাবে দেখা উচিৎ। কিন্তু সাধারণত দৃষ্টিভঙ্গি সেইরকম থাকেনা। যৌন আবেদনমূলক তথা অশ্লীলতা প্রত্যাশা করেন সবাই আইটেম নাচে।’

Advertisements

অনন্যা পাণ্ডে আরও বলেন, ‘যদি কোনো আইটেম নাচে যৌন আবেদনের জায়গা না থাকে, তাহলে অবশ্যই আমি তা করতে রাজি। কিন্তু সাধারণত তা হয় না। তাই এই বিষয়ে ভাবি না।’

বিক্রমাদিত্য মোতওয়ানের আসন্ন সাইবার-থ্রিলার ‘সিটিআরএল’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে অনন্যাকে। আগামী ৪ অক্টোবর ‘নেটফ্লিক্স’-এ মুক্তি পাবে এটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন