English

30 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
- Advertisement -

 ৩২ এ পা রাখলেন নিক জোনাস

- Advertisements -

নাসিম রুমি: ৩২ এ পা রাখলেন নিক জোনাস। ১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন তিনি। নিক একজন মার্কিন গায়ক, গীতিকার, অভিনেতা এবং রেকর্ড প্রযোজক। তার আরও একটি পরিচয়, তিনি বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। ছোট থেকেই সঙ্গীত চর্চার পরিবেশ পেয়েছেন নিক। বাবা ডেনিস একজন গীতিকার। নিকের মা যদিও পেশায় সাইন ল্যাঙ্গুয়েজ শিক্ষিকা।

জোনাস মাত্র সাত বছর বয়স থেকেই নাট্যমঞ্চে অভিনয় করা শুরু করেন এবং ২০০২ সালে তিনি একক অ্যালবাম প্রকাশ করেন। এরপর আরও বেশ কয়েকটি অ্যালবাম প্রকাশ করেন এই গায়ক। নিয়মিত তাকে গানে পাওয়া যায়।

Advertisements

মার্কিনি সঙ্গীত জগতের অন্যতম সেনসেশন হলেন নিক জোনাস। ভাই জো আর কেভিনের সঙ্গে একটি মিউজিক ব্যান্ড তৈরি করেন তিনি। এই ব্যান্ডের নাম ছিল ‘জোনাস ব্রাদার্স’। প্রথম অ্যালবাম ‘ইটস অ্যাবাউট টাইম’। যেটি বেশ হিট হয়।

ডিসনি চ্যানেলের হাত ধরে টেলিভিশনে আসেন নিক। ‘ক্যাম্প রক’, ‘ক্যাম্প রক ২’ ইত্যাদিতে দেখা যায় তাকে। ধীরে ধীরে পরিচিত নাম হয়ে উঠতে থাকেন নিক। পরবর্তীকালে নিক একাই নিজের মতো করে সঙ্গীত চর্চা শুরু করেন। ধীরে ধীরে মার্কিন পপস্টার হিসাবে খ্যাতি অর্জন করেন এই তারকা।

Advertisements

নিজের রেকর্ড কম্পানি সেফহাউস রেকর্ড নির্মাণ করেন তিনি। মার্কিন পপ স্টার হিসাবে আরও বেশি জনপ্রিয়তা অর্জন করেন তার ২০১৬ সালের অ্যালবাম ‘লাস্ট ইয়ার ওয়াজ কম্প্লিকেটেড’-এর মাধ্যমে।

নিক ২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করেন। বয়সের ব্যবধান তাদের সম্পর্কে বাধা হতে পারেনি। বয়সে ১০ বছরের ছোট হলেও নিক ‘একটু বেশিই ম্যাচুয়ার্ড’ এমন কথা শোনা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার মুখ থেকে।

দেখতে দেখতে ইতিমধ্যেই দাম্পত্যের চারটে বছর পার করে ফেলেছেন নিয়াঙ্কা। গত বছরে জানুয়ারি মাসেই সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন দুজনে। নিক-প্রিয়াঙ্কার মেয়ের নাম মালতি মেরি চোপড়া জোনাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন