English

32 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
- Advertisement -

হার্ট কাজ করছে না বর্ষীয়ান অভিনেতার

- Advertisements -
Advertisements
Advertisements

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র। হার্ট কাজ করছে না তার। বর্তমানে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে অভিনেতার।

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত কারণে একাধিক শারীরিক সমস্যায় ভুগেছিলেন মনোজ মিত্র। হঠাৎ অসুস্থবোধ করার সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। বিষয়টি নিশ্চিত করেন অভিনেতার মেয়ে ময়ূরী মিত্র।

ভারতীয় গণমাধ্যমে বাবার শারীরিক অবস্থা সম্পর্কে তিনি বলেন, বাবার শরীর খুবই খারাপ। আশঙ্কাজনক অবস্থা। ভর্তি করানো হয়েছে হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, বাবার হার্ট একদমই কাজ করছে না। ওষুধ দিয়েছেন। লাইফ সাপোর্টে আছেন।

ময়ূরী আরও বলেন, আমার মা-ও অসুস্থ। উনি কথা বলতে পারেন না। মা ডিমেনশিয়ার রোগী। আমার কাকা ২০ দিন আগে গত হয়েছেন। বর্তমানে খুবই খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি আমরা।

জানা গেছে, মনোজ মিত্রের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড বসেছিল। অভিনেতার পরিবারকে মানসিকভাবে প্রস্তুত থাকতে বলেন তারা। তবে চিকিৎসকরা যথাসাধ্য চেষ্টা করছেন।

হাসপাতাল সূত্রে খবর, মনোজ মিত্রের হার্ট ঠিকমতো কাজ করছে না। হার্টের পাম্পে সমস্যা আছে। এ ছাড়াও সোডিয়াম-পটাসিয়ামের সমস্যা, রক্তচাপ নিয়ন্ত্রণে নেই, ক্রিয়েটিনিনও বিপজ্জনক মাত্রায়। বয়ষ্কজনিত রোগে আক্রান্ত এই অভিনেতা।

প্রসঙ্গত, চলচ্চিত্রের পাশাপাশি সিরিয়াল, শর্ট ফিল্ম এবং নাটকেও দক্ষ অভিনয়ের প্রমাণ দিয়েছেন মনোজ মিত্র। ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’র মতো বহু ক্ষেত্রে তার অভিনয় এখনও মুগ্ধ করে বাঙালি দর্শকদের। তবে বর্তমানে রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। পর্দার বাইরে থাকলেও ৮৫ বছর বয়সে এসেও একইভাবে বাঙালির মনে বিরাজ করছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন