English

29 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
- Advertisement -

সুহানার বিয়ে শাহরুখের ভাবনায়?

- Advertisements -

নাসিম রুমি: শাহরুখ খান ও করণ জোহর যেন বলিউডের ‘করণ-অর্জুন’ জুটি৷সিনেমায় যেমন এই জুটি ম্যাজিক তৈরি করেছে তেমনই বিভিন্ন পুরস্কার মঞ্চে দুই তারকার খুনসুটি উপভোগ করেন দর্শকরা৷এবারও হলো তাই। আবু ধাবির ‘আইফা’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাহরুখ-করণ একসঙ্গে অনুষ্ঠান সঞ্চালনা করে দর্শকদের মাতিয়ে রেখেছেন।

Advertisements

এবারের আইফার অনুষ্ঠানে ভারতীয় সিনেমায় ২৫ বছরের অবদানের জন্য বিশেষ আইফা পুরস্কার পেয়েছেন কিং খান। অবশ্য পুরস্কারটি পাওয়ার পর বলিউড বাদশা করণের হাতে তুলে দিয়েছেন। এর জন্যে বন্ধু শাহরুখের পা ছুঁয়েও প্রণাম করতে দেখা যায় করণ জোহরকে। যে ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ার চর্চা হচ্ছে।

সেই সময় রসিকতা করে করণ জোহর শাহরুখকে জিজ্ঞেস করেন, একটা সময়ে তোমাকে প্রচুর ওয়েডিং শোয়ে পারফর্ম করতে দেখা যেত। কিন্তু এখন যাওয়া বন্ধ করে দিয়েছ কেন?

Advertisements

এই প্রশ্নের উত্তরে বাদশা বলেন, আসলে ব্যাপারটা কী বলো তো, আগে যখন আমি বিয়ে বাড়িতে পারফর্ম করতে যেতাম, তখন আমার ওই জামাইগুলোর মতোই বয়স ছিল। তবে এখন তো আমার নিজেরই শ্বশুর হওয়ার বয়স হয়ে গিয়েছে। তাই নিজেকে সেই ভিড়ে মেলাতে পারি না আর।

শাহরুখের এমন মন্তব্যের প্রেক্ষিতে অনেকেই কৌতূহলী হয়ে উঠেছে- তাহলে কি আরিয়ান বা সুহানা, দুই সন্তানের কেউ শিগগিরি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? তবে অনেকেই আবার বলছেন, সুহানার বিয়ে নিয়েই শাহরুখ বেশী ভাবছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন