English

27 C
Dhaka
রবিবার, অক্টোবর ২৭, ২০২৪
- Advertisement -

সিনেমা শেষ হতেই অভিনেতাকে মারলেন নারী দর্শক

- Advertisements -

নাসিম রুমি: নতুন সিনেমা শুরু হলে সিনেমার পরিচালক ও অভিনয়শিল্পীরা দর্শকদের সঙ্গে বসে সিনেমা উপভোগ করেন। সিনেমা শেষ হওয়ার পর সাধারণত দর্শকদের সঙ্গে কথা বলেন পরিচালক-কলাকুশলীরা। দর্শক প্রতিক্রিয়া ও মন্তব্যের জন্য মুখিয়ে থাকেন শিল্পীরা। কেননা দর্শকদের বিনোদন দেওয়ার জন্যই কাজ করে থাকেন তারা। কিন্তু এবার এমন এক চাঞ্চল্যকর ঘটনা ঘটল, যা রীতিমতো অবাক করা কাণ্ড।

Advertisements

‘লাভ রেড্ডি’ সিনেমা দেখার পর এক নারী দর্শক তেলেগু অভিনেতা এনটি রামাস্বামীকে আক্রমণ করে বসেন। সিনেমাটিতে প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এ অভিনেতাকে। আর তার কারণেই সিনেমাটিতে মূল দম্পতি চরিত্রের মধ্যে সমস্যা হয়।

প্রেক্ষাগৃহে শিল্পীদের সঙ্গে বসে সিনেমার দেখা শেষে উপস্থিত অভিনেতার কলার ধরে কষিয়ে চড় মারেন এক নারী দর্শক। অনেক চেষ্টা করেও থামানো যাচ্ছিল না ওই নারী দর্শককে। আর এ ঘটনারই একটি ভিডিও এখন সামাজিকমাধ্যমে ভাইরাল।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত শুক্রবার (২৫অক্টোবর) হায়দরাবাদের একটি প্রেক্ষাগৃহ পরিদর্শনে গিয়েছিলেন সিনেমার সব কলাকুশলীরা। তখন দর্শকদের সঙ্গে কথা বলেন অভিনয়শিল্পীরা। প্রেক্ষাগৃহে এসে সিনেমা দেখা এবং তা পছন্দ করার জন্য দর্শকদের ধন্যবাদ জানান অভিনেতা রামাস্বামী। এ সময় হঠাৎ করেই এক নারী দর্শক রামাস্বামীর দিকে তেড়ে যান এবং তাকে চড় মারতে থাকেন। সিনেমায় তার কারণেই নাকি নায়ক-নায়িকার জীবনে সমস্যা হয়েছে। এ জন্য অভিনেতা রামাস্বামীর প্রতি রাগ-ক্ষোভ থেকে তাকে চড় মেরেছেন ওই নারী দর্শক। তিনি বলতে থাকেন, নায়ক-নায়িকাকে কেন কষ্ট দিয়েছেন, কেন ঝামেলা করেছেন।

Advertisements

এ ঘটনায় অভিনেতা রামাস্বামী নিজেও অবাক হয়েছেন। তাকে রক্ষায় প্রেক্ষাগৃহে উপস্থিত অন্যান্য সহ-অভিনেতা এবং নিরাপত্তা রক্ষীরা ছুটে আসেন। পরে অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় ‘লাভ রেড্ডি’তে মূল চরিত্রে অভিনয় করা অভিনেতা অঞ্জন রামচন্দ্র এবং অভিনেত্রী শ্রাবণী কৃষ্ণভেনি উপস্থিত ছিলেন।

এদিকে এ ঘটনার ভিডিও ক্লিপ সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনরা এর তীব্র নিন্দা প্রকাশ করেছেন। কেউ কেউ পর্দা ও বাস্তবজীবনের পার্থক্য বোঝার গুরুত্ব জানিয়েছেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন