English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

রাহার জন্মের পরে কীভাবে বদলে গেল রণবীরের জীবন?

- Advertisements -

নাসিম রুমি: ১৭ বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন রণবীর কাপুর। নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এক সময়ে বলিউডে ‘ক্যাসানোভা’ নামে পরিচিত ছিলেন। একাধিক নায়িকার সঙ্গে তার সম্পর্ক ছিল বি-টাউনের চর্চার কেন্দ্রে।

Advertisements

এদিকে কোলে কন্যাসন্তান রাহা আসার পরে কিছুই আর আগের মতো নেই বদলেছে জীবন। নিজেকেও নতুন ভাবে আবিষ্কার করেছেন রণবীর। সম্প্রতি ফ্যাশন শো-তে বরের বেশে মার্জার সরণীতে হেঁটেছিলেন তিনি। সেখানেই ভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হন রণবীর।

কতটা পরিবর্তন এসেছে ১৭ বছরের অভিনয়ের সফরে? প্রশ্ন করা হয় রণবীরকে। অভিনেতা বলেন, ‘আমার অভিনয়ের সফর বা ছবির থেকেও আমার সন্তান আমার জীবন বদলে দিয়েছে। সন্তানের জন্যই কিছু সুপরিবর্তন এসেছে জীবনে।’ বাবা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করা কঠিন বলে জানান রণবীর। সন্তানের মা-বাবারাই কেবল এই অনুভূতি বুঝবেন।

Advertisements

২০২২-এর ১৪ এপ্রিল আলিয়া ভাটের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর। বিয়ের সমস্ত পরিকল্পনা ছিল আলিয়ার। রণবীর বলেন, ‘সব আমার স্ত্রী সামলেছিল। ও যেভাবে পরিকল্পনা করেছিল, সেটাই আমি অনুসরণ করেছিলাম।’

তবে বিয়ে নিয়ে সেই ভাবে মাথা ঘামাতে না পেরে খুশি তিনি। বাড়িতেই বসেছিল বিয়ের আসর। এমন ছিমছাম বিয়েই তার পছন্দ বলে জানান রণবীর। তাই অভিনেতার কথায়, ‘একেবারে পারফেক্ট বিয়ে।’

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন