English

26 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

যে ভালোবাসবে সে অতীত নিয়ে প্রশ্ন তুলবে না: প্রভা

- Advertisements -

সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে- এমনটাই মনে করেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রাম স্টোরি এ কথা উল্লেখ করেছেন তিনি।

সম্প্রতি সাদিয়া জাহান প্রভা ইমরানের সঙ্গে প্রেম করছেন- এমন গুঞ্জন ছড়ায় শোবিজপাড়ায়। এ বিষয়ে মুখ খোলেননি সাদিয়া জাহান প্রভা ও ইমরান কেউই।

Advertisements

তবে এমন অনেক কিছুই বলেন যার সঠিক অর্থ খুঁজে পাওয়া মুশকিল হয়ে যায়।

প্রভা মনে করেন, যেকোনো ধকল নিজেকেই সামলাতে হয়। কাটিয়ে উঠতে হয় সংকটকাল। বিগত সময়গুলোতে উপলব্ধি করেছেন প্রভা। এর আগে ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না। ’

অবশ্য গতকাল বৃহস্পতিবার আরেকটি স্ট্যাটাস দেন প্রভা। সেখানেও একই ধরনের বক্তন্য পাওয়া যায়। লিখেছেন, ‘কতবার কষ্ট পেয়েছি! আমি বেশিরভাগ সময় অজানা কারণে কাঁদতাম। মনে হতো যন্ত্রণায় আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। আমার ভেঙে পড়া আছে, কিন্তু আমি এখনো এখানে আছি। বেঁচে আছি, লড়াই করছি, যা স্বপ্ন দেখি, সেটা অর্জন করছি; যা আমার প্রাপ্য সেটা দাবি করছি। আলহামদুলিল্লাহ্‌। ’

Advertisements

প্রভা নেতিবাচক মন্তব্য কটাক্ষের শিকার হন নিয়মিত। তবে সেসবকে পাশ কাটিয়ে নিজের মতো ছুটে চলছেন।

সাদিয়া জাহান প্রভা ১৩ ফেব্রুয়ারি ১৯৮৮ সালে বাংলাদেশের শরীয়তপুর জেলায় জন্মগ্রহণ করেন। তার মা কল্পনা রহমান একজন প্রাক্তন উচ্চাঙ্গসংগীতশিল্পী এবং বাবা মজিবুর রহমান একজন পেশাজীবী। তারা দুই বোন ও এক ভাই।   তিনি ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন।

এরপর তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ কোর্সে ভর্তি হন; কিন্তু ব্যক্তিগত কারণে তা শেষ করতে অসমর্থ হন। পরবর্তী সময়ে ২০১১ সালে তিনি শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির অধীনে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন