English

26 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

মা হতে যাচ্ছেন রাধিকা আপ্তে

- Advertisements -

সাহসী চরিত্রে অভিনয়ের জন্য বরাবরই নির্মাতাদের পছন্দের তালিকায় নাম থাকে রাধিকা আপ্তের। ক্যারিয়ারে উপহার দিয়েছেন বেশ কিছু দুর্দান্ত চলচ্চিত্র। তবে পর্দায় যতোটা মেলে ধরেন নিজেকে, ব্যক্তি জীবন ততটাই আড়াল রাখেন এই অভিনেত্রী। তাই তো অন্তঃসত্ত্বা হয়েও একেবারেই আলোচনার বাইরে রাধিকা! তবে এবার আর লুকালেন না।

প্রক্যাশে এলেন বেবি বাম্প নিয়েই। ২০১২ সালে ব্রিটেনের জনপ্রিয় সংগীত পরিচালক বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন রাধিকা। তার পর থেকেই মুম্বাই থেকে লন্ডন উড়ে বেড়াতেন তিনি। একদিকে ক্যারিয়ার ও অন্যদিকে বিদেশি স্বামীকে নিয়ে সংসারও করতেন।

Advertisements

তবে কখনই রাধিকা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেননি। যখনই রাধিকার বিয়ে নিয়ে কথা উঠত, অভিনেত্রী কিন্তু চুপটি করেই থাকতেন। তবে এবার আর লুকোচুরি রাখেননি। বিয়ের ১২ বছর পর অন্তঃসত্ত্বা হয়ে হঠাৎ করেই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

সেটিও আবার লন্ডন ফিল্ম ফেস্টিভালে হাজির হয়ে!

Advertisements

রাধিকার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙে ইভনিং গাউন পরে রয়েছেন তিনি। স্পষ্ট হয়েছে তার বেবি বাম্প। তবে সেই পোস্টেও মা হওয়া নিয়ে কোনও খবর বা একটা শব্দও খরচ করেননি অভিনেত্রী। তবে অনুরাগীরা সেই পোস্টের নীচেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

রাধিকাকে সর্বশেষ দেখা গেছে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিস্টমাস’ চলচ্চিত্রে।

বিজয় সেতুপাতি ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করেছেন সিনেমাটিতে। সামনে মুক্তি পেতে চলেছে রাধিকার দুটি ইংরেজি চলচ্চিত্র ‘সিস্টর মিডনাইট’ ও ‘লাস্ট ডে’। এই দুটি সিনেমার প্রচারেই এই মুহূর্তে লন্ডনে রয়েছেন রাধিকা।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন