English

26 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
- Advertisement -

মায়ের ২০ বছরের পুরোনো ওড়না দিয়ে শাড়ি বানিয়ে আলোচনায় জেফার

- Advertisements -

সঙ্গীতশিল্পী জেফার রহমান, গানের পাশাপাশি সম্প্রতি অভিনয় জগতে পা রেখেছেন। ভক্তদের কাছে নিজেকে হাজির করেছেন নতুনভাবে। গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডার্স অব মনোগ‍ামী’-তে অভিনয় করে দর্শকমহলে দারুণ প্রশংসিত হন এই শিল্পী।

সম্প্রতি জেফারের স্পাইসি শিরোনামের একটি গান নেট দুনিয়ায় ভাইরাল হয়; যা নিয়ে আলোচনা-সমালোচনারও কমতি ছিল না। তবে এই গায়িকা সমালোচনাকে পাত্তা দিচ্ছেন না। তিনি নিজের মতো করেই ছুটছেন।

Advertisements

এদিকে শুক্রবার (২৪ মে) একটি পুরস্কার অনুষ্ঠানে অংশ নেন জেফার রহমান, যেখানে সম্পূর্ণ জমকালো সাজে দেখা মেলে তার। মনোগামীর ধারা বজায় রেখে পরনে ছিলেন মিষ্টি গোলাপি রঙের শাড়ি।

জেফারের এই সাজের পেছনে একটি রহস্য লুকিয়ে রয়েছে; যা এক দেখাতে কারও চোখে নাও পড়তে পারে। কারণ জেফার এই সাজে নিজের উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়েছেন। দেখে শাড়ি মনে হলেও আদতে এটি শাড়ি নয়; মায়ের ওড়না জড়িয়ে শাড়ির মত করে পরে এসে চমকে দিয়েছেন তিনি।

Advertisements

জেফারের পরনে শাড়ির মতো করে পড়া ওড়নাটি দেখে বোঝার উপায় নেই যে এটি ২০ বছরের পুরনো। স্কার্ট এবং টপের সঙ্গে পেঁচিয়ে এক অভিনব শৈলি তৈরি হয়েছে এই সাজে।

ছোটবেলা থেকেই নাকি শাড়ি ভালোবাসেন জেফার। তবে মাঝে কিছুদিন সেভাবে শাড়ি পরা হয়নি তার। জেফারের শেষ কাজ ‘লাস্ট ডিফেন্ডার্স অব মনোগামীর’ থেকে নতুন করে শাড়ি পরার অভ্যাস গড়ে ওঠে এই গায়িকার।

জেফার বললেন, ভালোই লাগছে, মনে হচ্ছে পুরোনো ভালোবাসার কাছে ফিরেছি।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন