English

26 C
Dhaka
শনিবার, অক্টোবর ৫, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদের যন্ত্রণা ভুলতে যা করেছিলেন অনন্যা

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। স্টার কিডের তকমা নিয়ে ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমা দিয়ে বি-টাউনে যাত্রা শুরু হয় তার। এরপর অবশ্য একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে অভিনয় থেকে ব্যক্তিজীবন দিয়েই আলোচনা থাকেন এই অভিনেত্রী।

Advertisements

সর্বশেষ আদিত্য রায় কাপুরের সঙ্গে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের প্রেমের গুঞ্জন ছিল। এবার নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।

সিদ্ধার্থ কানান নামে একটি ইউটিউব চ্যানেলে অনন্যা তার সম্পর্ক নিয়ে বলেন, বিচ্ছেদের যন্ত্রণা থেকে পালিয়ে গেলে চলবে না। এর মুখোমুখি হতে হবে। কারও সঙ্গে কথা বলে অথবা প্রাক্তনের ছবি পুড়িয়েও এই যন্ত্রণা কাটিয়ে ওঠা যায়।’ তার এমন মন্তব্যের প্রেক্ষিতে উপস্থাপক অনন্যাকে প্রশ্ন করেন, যন্ত্রণা ভুলতে কি তিনিও পুড়িয়েছেন?

উত্তরে অনন্যা বলেন, ‘পৃথিবীতে আমি একাই এই কাজ করেছি, এমন নয়। অনেকেই এটা করে থাকেন। বিষণ্ণতা থেকে মুক্তি পাওয়ার এটা একটা ভাল উপায়। হ্যাঁ আমিও পুড়িয়েছি।’

Advertisements

এই সাক্ষাৎকারে অনন্যার সঙ্গে ছিলেন তার আসন্ন সিনেমা ‘কন্ট্রোল’-এর পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানেও।

আদিত্যের সঙ্গে সম্পর্ক ভাঙলেও অনন্যার জীবনে প্রেম থেমে নেই। আম্বানীর এককর্মী ও প্রাক্তন মডেল ওয়াকার ব্লাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমন গুঞ্জন ছড়িয়েছে বলি পাড়ায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন