English

26 C
Dhaka
শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
- Advertisement -

পর পর হুমকি পেয়ে বড় পদক্ষেপ সালমানের! ২ কোটি টাকা খরচ করেন ভাইজান

- Advertisements -

নাসিম রুমি: বাবা সিদ্দিকির মৃত্যু বলিউডের কাছে বড় ধাক্কা। বলি তারকা সলমন খানের কাছে লরেন্স বিশ্নোইয়ের তরফ থেকে একের পরে এক হুমকি এসেছে। ভাইজানের বাড়ির সামনেও গুলিবর্ষণ করেছে বিশ্নোই দলের দুষ্কৃতীরা। এমনকি, ভাইজানের ঘনিষ্ঠদেরও ভয়ঙ্কর পরিণতি হতে পারে, এমন হুমকিও এসেছে। প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির মৃত্যুও সেই একই কারণে।

Advertisements

তবে বিশ্নোইদের মূল নিশানায় স্বয়ং সলমন। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ তাঁর বিরুদ্ধে। বিশ্নোইরা এই প্রজাতির হরিণকে পবিত্র বলে মনে করেন। তাই প্রতিশোধস্পৃহা বাসা বেঁধেছে তাঁদের মধ্যে।

বৃহস্পতিবার ফের নতুন একটি হুমকি এসেছে সলমনের উদ্দেশে। গত কয়েক বছর ধরে অসংখ্য হুমকি বার্তা পেয়েছেন তিনি। তাই কড়া নিরাপত্তা বেষ্টনীতে থাকেন ভাইজান। বিশ্নোইদের হাত থেকে বাঁচতেই এক বিশেষ ধরনের গাড়ি কেনেন তিনি। ২০২৩-এর এপ্রিল মাসে বুলেটপ্রুফ এসইউভি গাড়ি কেনেন তিনি। সেই থেকে ওই একটি গাড়িতেই যাতায়াত করেন অভিনেতা।

Advertisements

আকাশছোঁয়া দাম এই এসইউভি গাড়ির। ভারতে খুব পরিচিত গাড়ি নয় এটি। একাধিক উন্নত মানের প্রযুক্তিগত ফিচার্স রয়েছে এই গাড়িতে। বিদেশ থেকে মুম্বইয়ে এই গাড়ি নিয়ে আসতেও বড় অঙ্কের অর্থ খরচ করতে হয়েছে তাঁকে। দুবাই থেকে আনা নিসান পেট্রল এসইউভি নামে এই গাড়ি সলমনের প্রথম বুলেটপ্রুফ গাড়ি নয়। এর আগেও একটি বুলেটপ্রুফ গাড়ি ছিল সলমনের। তবে নিরাপত্তা জোরদার করতে দ্বিতীয় গাড়িটি কেনেন তিনি। ২ কোটি টাকা দিয়ে এই গাড়ি কেনেন ভাইজান।

গত ১২ অক্টোবর ছেলে জ়িশান সিদ্দিকির অফিসের সামনে গুলিতে ঝাঁঝরা হন বাবা সিদ্দিকি। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বন্ধুর মৃত্যুর খবর পেয়েই শুটিং বন্ধ করে হাসপাতালে ছুটে যান সলমন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন