English

26 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০২৪
- Advertisement -

গোপনে কার সাথে প্রেম করেন কার্তিক, জানালেন বিদ্যা বালান!

- Advertisements -

এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় বলিউড তারকা কার্তি কারিয়ান। ‘ভুলভুলাইয়া ২’-এর সাফল্যের পর বদলে গেছে তার ভাগ্য। আসছে দীপাবলির দিন মুক্তি পাবে তার আসন্ন ছবি ‘ভুলভুলাইয়া ৩’।

Advertisements

এই মুহূর্তে ছবির প্রচারে ব্যস্ত তিনি। সঙ্গে সারাক্ষণ রয়েছেন সহ-অভিনেত্রী বিদ্যা বালান। আজ সোমবার ছবির প্রচারে কলকাতায় গিয়েছেন বিদ্যা ও কার্তিক। সেই শুটিং পর্ব থেকে প্রচার, অনেকটা সময় কার্তিকের সঙ্গে কাটাচ্ছেন। খুব কাছ থেকে দেখছেন অভিনেতাকে।

এবার কার্তিকের প্রেম জীবন নিয়ে অজানা তথ্য দিলেন অভিনেত্রী। শুটিংয়ের সময় সারাক্ষণই নাকি ফোনে ব্যস্ত থাকতেন কার্তিক। কী বলতেন ফোনের ওপারে থাকা রহস্যময়ীকে?

Advertisements

এক সময় সারা আলী খান ও কার্তিকের প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি বলিউডে। তার পর অনন্যা পাণ্ডের সঙ্গেও নাম জড়ায় অভিনেতার। এক রেস্তোরাঁয় আরেক নায়িকার সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে দেখা যায় কার্তিককে। হৃতিক রোশনের চাচাতো বোন পশমিনা রোশনের সঙ্গেও সময় কাটাতে দেখা গেছে বেশ কয়েকবার।

এবার কার্তিকের জীবনে ফোনের ওপারে থাকা এক রহস্যময়ীর কথা জানালেন বিদ্যা। অভিনেত্রী বলেন, ‘‘শুটিং চলাকালীন সারাক্ষণ ফোনে থাকত। ‘আমিও তোমাকে ভালোবাসি’, এই সব কথা কার্তিক আরিয়ানকে বলতে শোনা গেযছে।’ বিদ্যার এই কথা শুনে হতবাক হয়ে পড়েন কার্তিক। লজ্জায় লাল হয়ে যান অভিনেতা। সাংবাদিকরা রহস্যময়ীর নাম জিজ্ঞেস করলে যেন খানিকটা এড়িয়ে যান অভিনেতা।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন