English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

কেন দ্বিতীয় বিয়ে করেননি কারিশমা, জানালেন রণধীর কাপুর

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। তিনি তার সময়ের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন। জাতীয় চলচ্চিত্র পুরস্কার, চারটি ফিল্মফেয়ার পুরস্কারসহ বেশ কয়েকটি পুরস্কার পেয়েছেন এই অভিনেত্রী। একাধিক হিট ছবিতে কাজ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন কারিশমা।

Advertisements

তবে তার বিবাহিত জীবন মোটেই সুখের ছিল না। এ নিয়ে আজও ক্যামেরার সামনে মুখ খোলেননি অভিনেত্রী; কিন্তু কেন ডিভোর্সের পর দ্বিতীয়বার বিয়ে করেননি কারিশমা? এই প্রশ্ন বর্তমানে ভক্তদের মনে।

একসময় বলিউডের প্রথমসারির সব অভিনেতাদের সঙ্গে কাজ করা এই অভিনেত্রী ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। তারপর আর তাকে সিনেমা জগতে দেখা যায়নি।

কারিশমা তার বিবাহিত জীবন নিয়ে মুখ খোলেননি কখনই। তবে কেন দ্বিতীয়বার বিয়ে করেননি, তার উত্তর দিলেন কারিশমার বাবা রণধীর কাপুর।

Advertisements

সম্প্রতি সাক্ষাৎকারে রণধীর বলেন, ‘আমি ওকে দ্বিতীয় বিয়ে নিয়ে কোনো জোর করিনি। আমার মনে হয় না, লোলো দ্বিতীয়বার বিয়ে করতে চায়।’

‘তবে ও যদি এই সিদ্ধান্ত নেয়, তাহলে আমি খুশি হব। পাশেও থাকব।’ তিনি আরও বলেন, ‘মা হিসেবে লোলোর কোনো তুলনাই হয় না। আমি জানি সন্তানদের নিয়েই ও সুখী। সন্তানদের কল্যানের জন্যই দ্বীতীয় বিয়ে করছেননা।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন