English

28 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
- Advertisement -

ভৈরবে অবৈধ অস্ত্র উদ্ধার সম্পর্কিত অভিযানের বিষয়ে গণমাধ্যমের সাথে যৌথ বাহিনীর মতবিনিময় সভা

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: অবৈধ অস্ত্র উদ্ধার সম্পর্কিত অভিযানের বিষয়ে সাংবাদিকদের সাথে প্রশাসন, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর দুপুর ১২ টা ৩০ মি: উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রেদোয়ান আহমেদ রাফি’র সভাপতিত্বে সাংবাদিকদের উদ্দেশ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ভৈরব সেনা ক্যাম্পের কমান্ডিং অফিসার লে. কর্ণেল ফারহানা আফরীন।

Advertisements

এ সময় আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন আফরিন, ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়ার্ড কমান্ডার এএসপি মোঃ শহীদুল্লাহ ও ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম। এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রিপোর্টাস ক্লাব ইউনিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম তাজ ভৈরবী, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি আসাদুজ্জামান ফারুক, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার মোঃ সুমন মোল্লা, বাংলা ভিশন ও যায়যায় প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, দৈনিক নয়া শতাব্দির প্রতিনিধি এম.আর রুবেল, সমকাল প্রতিনিধি নজরুল ইসলাম রিপন, জিটিভি প্রতিনিধি এমএ হালিম, এশিয়ান টিভির প্রতিনিধি সজীব আহমেদ, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক মোঃ শামিম আহমেদ। এছাড়া সাংবাদিকদের মাঝে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোঃ ফজলুর রহমান, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক কাজী ইসফাক আহমেদ বাবু, রিপোর্টাস ক্লাব ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিনসহ ভৈরব উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ।

Advertisements

সেনা ক্যাম্পের কমান্ডিং অফিসার লে. কর্ণেল ফারহানা আফরীন বলেন, সারাদেশে অবৈধ অস্ত্র গোলাবারুদ ও মাদকের গডফাদারদের ধরাই তাদের টার্গেট। এবারের অভিযানের গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ভৈরব থানা ফাঁড়ি থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার। তিনি এ ব্যাপারে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সাংবাদিকরা যার যার অবস্থান থেকে তথ্য দিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য যে, গতকাল মঙ্গলবার রাত ১২ টা থেকে সারাদেশের ন‍্যায় ভৈরবেও যৌথ বাহিনীর অপারেশন শুরু হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন