English

28 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
- Advertisement -

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে ফ্যাসিবাদ মুক্ত দেশ: মীর হেলাল

- Advertisements -

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে দেশ একটি নতুন রূপে স্বাধীনতা পেয়েছে। দীর্ঘদিনের সংগ্রামের মধ্য দিয়ে অর্জিত হয়েছে, মুক্ত নিঃশ্বাস নেয়ার পরিবেশ। ছাত্র জনতার দুর্বার আন্দোলনে দেশ আজ ফ্যাসিবাদ মুক্ত হয়েছে। গণতন্ত্রের যাত্রা পথের এ মুক্তিকে সমুন্নত রাখতে সবাইকে সম্মিলিত ভাবে কাজ করতে হবে। জনগণের অধিকার আদায় এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সচেষ্ট থাকবে হবে। তিনি বলেন, বৈষম্যহীন সমৃদ্ধ দেশ ও জাতির উন্নয়নে সাংবাদিকের ভূমিকা অতি গুরুত্বপূর্ণ একটি বিষয়। সাংবাদিকরা হলেন জাতির বিবেক। তাই দেশকে সামনে এগিয়ে নিতে সাংবাদিকদের দায়িত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবার ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে আমরা এগিয়ে যাব, দেশকে সাজাতে সবার সহযোগিতা প্রয়োজন। একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণে এ দেশ হবে উন্নত ও সমৃদ্ধশালী।

Advertisements

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের সদস্যের সন্তানদের মধ্যে এসএসসিতে কৃতিত্ব অর্জন করা কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Advertisements

বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর পাঁচলাইশের সাম্পান রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এশিয়ান স্পেশালাইজ হসপিটাল, চট্টগ্রামের ব্যবস্থাপনা পরিচালক লায়ন আলহাজ্ব সালাউদ্দীন আলী, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র স্পন্সর শেয়ার হোল্ডার রাজীব জাফর চৌধুরী, সৌদি আরবের মক্কা গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মোজাহের ইসলাম, টিসিজেএ সাবেক সভাপতি এনামুল হক।

এসময় টিসিজেএ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর, সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, দপ্তর সম্পাদক মোঃ পারভেজ রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য মোঃ সাইফুল ইসলাম ও মোঃ নুর হাসিব ইফরাজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন