English

31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
- Advertisement -

নিসচা সদস্য ও রাউজানের সাবেক স্বতন্ত্র কাউন্সিলর পদপ্রার্থীর বাড়িতে দুর্বৃত্তদের হামলা ও অপহরণের চেষ্টা

- Advertisements -

নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য,নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার উপদেষ্টা ও রাউজান পৌরসভা নির্বাচন ২০২১ এর ৬নং ওয়ার্ডের সাবেক স্বতন্ত্র কাউন্সিলর পদপ্রার্থী বিকাশ দাশ গুপ্তের বাড়িতে হামলা, অপহরণের চেষ্টা ও বিকাশ দাশ গুপ্তসহ তার পরিবারের সদস্যদেরকে মারধর করে অজ্ঞাতনামা ২০/২২জন লোক।

Advertisements

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সুযোগ নিয়ে তার নিকট ১২,০০,০০০/-টাকা অন্যায় ভাবে দাবি করে, গত ১৯/০৯/২০২৪ইং বিকাল আনুমানিক ৭.০০ ঘটিকার সময় রাউজান থানাধীন ছিটিয়াপাড়া, মধ্যম সুলতানপুর, ছেমরি সওদাগরের বাড়ি, ৬নং ওয়ার্ড, রাউজান পৌরসভাস্থ বিকাশ দাশ গুপ্তের বসত ঘরে,২০/২২জন অজ্ঞাতনামা দল বদ্ধ হইয়া,বসত ঘড়ে অনধিকার প্রবেশ করিয়া, ১২ লক্ষ্য টাকা চাঁদা দেওয়ার জন্য চরম ভাবে চাপসৃষ্টি করে। বিকাশ কেন টাকা দিবো বলে প্রতিবাদ করিলে ক্ষিপ্ত হইয়া অশ্লীল ভাষায় গালিগালাজ করতঃ হত্যার উদ্দেশ্যে গায়ের দিকে এগিয়ে আসিয়া, কিল, ঘুষি, লাথি মারিয়া আহত করিয়া, জোরপূর্বক তুলিয়া নিয়ে অপহরণ করার চেষ্টা করে।

বিকাশ এর শোরচিৎকারে তার স্ত্রী শিল্পী দাশ গুপ্তা (৪২), এগিয়ে আসিলে তাহাকেও মারধর করিয়া আহত করে। অত্যাধিক ভয় পাইয়া ডাকচিৎকার করিলে, পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসিলে প্রাণে মারিতে না পারিয়া চলিয়া যাওয়ার সময়, তার ব্যবহৃত মোবাইল, ও পকেটে থাকা নগদ ৭০০০/-একটি অলিখিত ব্যাংক চেক, তার স্ত্রীর গলায় পরনে থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। দুর্বৃত্তরা আরো হুমকি প্রদান করে যে, তাদের কে স্ব- পরিবারে প্রাণে মারিবে কাটিবে, খুন, জখম করিবে মিথ্যা মামলায় ফাঁসাইয়া দিবে। দুর্বৃত্তদের হুমকির কারণে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভূগিতেছে।

Advertisements

তাদের আহত অবস্থায় উদ্ধার করিয়া রাউজান উপজেলা স্বাস্থ কমপ্লেক্স জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার চিকিৎসা শেষে চিকিৎসাপত্র দিলে তাহা প্রমাণ স্বরূপ এতদ সংগে সংযুক্ত করিয়া,ন্যায় বিচার প্রার্থনা করিয়া রাউজান থানায় একটি অভিযোগ দায়ের করে।

উল্লেখ্য যে, গত ৩১/০৮/২০২৪ইং তারিখে সন্ধ্যা আনুমনিক ৭.০০ ঘটিকার সময় কাউখালী থানাধীন বেতবুনিয়াস্থ তালুকদার পাড়া বিকাশের নতুন বসত বাড়িতে তারা হামলা চাইলাইয়া আগুন দিয়ে জ্বালাইয়া দেওয়ার চেষ্টা করে। পরবর্তীতে স্থানীয় সহায়তায় তারা রক্ষা পাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন