English

32 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
- Advertisement -

সিলেটে প্রায় অর্ধকোটি টাকার ভারতীয় চিনি জব্দ

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেটে চোরাচালান করা প্রায় অর্ধকোটি টাকার ভারতীয় চিনি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির অভিযানে শাহপরান থানার সুরমা বাইপাস এলাকা থেকে বালুভর্তি ট্রাকটি জব্দ করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির আওতাধীন জৈন্তাপুর বিওপির বিশেষ টহল দল অভিযান পরিচালনাকালে সন্দেহভাজন বালুভর্তি একটি ট্রাককে সিগন্যাল দেয়। ট্রাকটি সিগন্যালকে উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে টহল দল ট্রাকটিকে ধাওয়া করে ও ব্যাটালিয়ন সদর থেকে অপর একটি টহল দলের সহায়তা নিয়ে শাহপরান থানার সুরমা বাইপাস সড়ক থেকে ট্রাকটি জব্দ করে।

বিজিবি টহল দলের টের পেয়ে ট্রাক রেখে চোরাকারবারি পালিয়ে যান। ফলে কাউকে আটক করা যায়নি। পরে বিজিবির টহল দল বালুভর্তি ট্রাকে তল্লাশি করে বালির নিচে অভিনব কৌশলে লুকানো অবস্থায় ভারতীয় প্রায় অর্ধকোটি টাকার চিনি জব্দ করে। আটককৃত ভারতীয় চিনি শুল্ক অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

এ বিষয়ে জকিগঞ্জ ব্যাটালিয়ন-১৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো.আসাদুন্নবী (পিএসসি) বলেন, সীমান্তের সুরক্ষা নিশ্চিত করতে গোয়েন্দা তৎপরতাসহ চোরাচালানবিরোধী অভিযান চলমান রয়েছে। এরই অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। সীমান্ত সুরক্ষায় বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন