English

30 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
- Advertisement -

নারীকে ধর্ষণচেষ্টা, চিৎকারে মোটরসাইকেল ফেলে পালালেন যুবক

- Advertisements -
Advertisements
Advertisements

রাজবাড়ীতে ভাড়ায়চালিত এক মোটরসাইকেলচালকের বিরুদ্ধে নারী যাত্রীকে (৩৫) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। পরে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মোটরসাইকেল ও কাগজপত্র ফেলে পালিয়ে যান চালক।

শুক্রবার (২৬ জুলাই) বিকেলে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের নিহাজ জুট মিলস-সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কের পাশে আখখেতে এ ঘটনা ঘটে।

ওই যুবকের ফেলে যাওয়া কাগজপত্র অনুযায়ী মোটরসাইকেলচালকের নাম মো. কাউসার শেখ (২২)। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মো. জলিল শেখের ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, তার বাবার বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলায়। শুক্রবার বিকেলে তিনি বাবার বাড়ি থেকে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নে স্বামীর বাড়িতে ফিরছিলেন। বিকেল ৩টার দিকে তিনি দৌলতদিয়া ঘাট থেকে ওই যুবকের মোটরসাইকেল ভাড়া করে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। বিকেল পৌনে ৪টার দিকে ওই যুবক হঠাৎ করেই মোটরসাইকেল মহাসড়কের পাশে নির্জন আখখেতের কাছে নিয়ে যান।

সেখানে মোটরসাইকেল থেকে ওই নারীকে নামিয়ে টানতে টানতে আখখেতের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে তিনি চিৎকার করতে থাকেন। পরে তার চিৎকারে পাশের পুকুরে হাঁস আনতে যাওয়া এক নারী দৌড়ে গিয়ে এ দৃশ্য দেখে রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসেন। যুবকদের দেখে মোটরসাইকেলচালক বাইক ফেলে দৌড়ে পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী ওই নারী বলেন, আমি আখখেতের পাশে পুকুরে হাঁস আনতে গিয়েছিলাম। হঠাৎ করে একজন নারীর চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি একটি ছেলে আখখেতের মধ্যে ওই নারীর সঙ্গে ধস্তাধস্তি করছে। এ সময় রাস্তায় গিয়ে কয়েকজন যুবককে ডেকে আনি। তখন যুবকদের দেখে ওই চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যান।

রাজবাড়ী সদর থানার ওসি মো. ইফতেখারুল আলম প্রধান গণমাধ্যমকে বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন