English

26 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী কারাগারে

- Advertisements -

রাজশাহী সরকারি মহিলা কলেজে নিজ বিভাগে পরীক্ষা দিতে এসে রাজশাহী মহানগর ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস প্রিয়া গ্রেপ্তার হয়েছেন। আজ রবিবার দুপুরে পরিক্ষার হলে অবস্থানকালে সাধারণ শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন এই নেত্রী। পরে শিক্ষার্থীদের দাবির মুখে তাকে নগরের বোয়ালিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে কলেজ প্রশাসন।

নাম প্রকাশ না করার শর্তে এক শিক্ষার্থী জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্রলীগের এই নেত্রী সরকারের পক্ষে অবস্থান নিয়ে সাধারণ শিক্ষার্থীদের নানাভাবে হুমকি ধামকি দিয়েছেন। এমনকি সে আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীদের নামের তালিকা করে ছাত্রলীগের শীর্ষ নেতাদের কাছে পাঠিয়েছেন।

জানা গেছে, জান্নাতুল ফেরদৌস পিয়া আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের বড় মেয়ে আনিকা ফারিহা জামান অর্ণার ডান হাত হিসেবে রাজেনৈতিক মহলে পরিচিত ছিলেন। তিনি মেয়র লিটনের নির্বাচনী নারী সমন্বয় কমিটির সদস্য ছিলেন।

এদিকে, গ্রেপ্তারের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে দেখা যায় কয়েকজন পুলিশ সদস্য তাকে গাড়িতে উঠানোর চেষ্টা করলে প্রিয়া ‘মুজিব সেনার স্মরণে, ভয় করি না মরণে’সহ বিভিন্ন স্লোগান দিতে থাকেন। যা মুহুর্তেই ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ জানান, আজ বিকেলে জান্নাতুল ফেরদৌস প্রিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার বিরুদ্ধে থাকা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো দেওয়া হয়েছে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন