English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
- Advertisement -

বাংলাদেশকে হারিয়ে যা বললেন রোহিত

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ২৮০ রানের বড় ব্যবধানে বাংলাদেশকে হারিয়েছে ভারত। ৫১৫ রানের অসম্ভব লক্ষ্য তাড়ায় নাজমুল হোসেন শান্ত’র ৮২ রান সত্ত্বেও টাইগাররা মাত্র ২৩৪ রানেই অলআউট হয়ে যায়। এমন দাপুটে জয়ই ভারত চেয়েছে বলে ম্যাচ শেষে মন্তব্য করেছেন অধিনায়ক রোহিত শর্মা। একইসঙ্গে তিনি ম্যাচসেরার পুরস্কার জেতা রবিচন্দ্রন অশ্বিন এবং ঋষভ পান্তসহ সতীর্থদের কৃতিত্ব দিয়েছেন।

প্রায় ছয়মাস পর টেস্ট ফর‌ম্যাটে খেলতে নেমেছিল ভারত। যদিও তারা খেলার বাইরে ছিল না, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হওয়ায় বেশ গুরুত্বসহকারে বেশিরভাগ ক্রিকেটারদের খেলানো হয় দুলীপ ট্রফিতে। বাংলাদেশ সিরিজসহ টানা ১০টি টেস্ট খেলার মিশনে প্রথমটিতে আজ জয়ের পর রোহিত বলেন, ‘আমাদের আসন্ন সূচির আগে বড় এই জয় দারুণ কিছু। দীর্ঘ সময় পর আমরা (টেস্ট) খেলতে নেমেছিলাম, তবে কখনোই ক্রিকেট থেকে দূরে ছিলাম না। এক সপ্তাহ আগে এখানে (চেন্নাই ক্যাম্প) এসেছি এবং এমন ফলই চেয়েছিলাম।’

Advertisements

ভারতের ম্যাচ জয়ের পথে বড় অবদান ছিল অভিজ্ঞ অলরাউন্ডার অশ্বিনের। প্রথম ইনিংসে সেঞ্চুরির পর দ্বিতীয় ইনিংসে তিনি শিকার করেন ৬ উইকেট। যার ফলে বেশ কয়েকটি রেকর্ডও গড়েছেন এই তারকা। স্বভাবতই তাই অশ্বিনের প্রশংসা করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত, ‘বল-ব্যাট হাতে সবসময়ই সে আমাদের জন্য অবদান রেখেছে। তাকে সবসময় এমন ফর্মে দেখা সত্যিই আনন্দের। কখনোই নিজের ছন্দের বাইরে ছিল না। রোহিত আরও বলেন ভেবেছিলাম বাংলাদেশের সাথে লড়াই হবে। কারন পাকিস্তানকে ২টি টেষ্টেই পরাজিত করে আমাদের সাথে খেলতে এসেছে। কিন্তু তারা আমাদের সাথে লড়াই করতে ব্যর্থ হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন