English

26 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

ম্যাচের পর কোহলিকে ‘ঝুমে জো পাঠান’ গানের স্টেপ শেখালেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে আইপিএল ম্যাচে আরসিবির বিরুদ্ধে কেকেআরের বড় জয়ের সাক্ষী থেকেছেন বলিউড বাদশাহ ও কেকেআরের অন্যতম কর্ণধার শাহরুখ খান। ম্যাচের শুরু থেকেই আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন এসআরকে।

Advertisements

ইডেনে মেয়ে সুহানা খানকে নিয়ে উপস্থিত ছিলেন কিং খান। এছাড়াও উপস্থিত ছিলেন কেকেআরের আরেক কর্ণধার অভিনেত্রী জুহি চাওলা। আরসিবির বিরুদ্ধে ৮১ রানের বড় ব্যবধানে জয়ের পর উৎসবে মাতেন শাহরুখ খান। এমনকি আরসিবি সুপার স্টার বিরাট কোহলিকে ঝুমে জো পাঠান গানের স্টেপ শেখাতে দেখা যায় শাহরুখকে। যে ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisements

কেকেআরের ম্যাচ জয়ের পর ইডেনে ভিক্ট্রি ল্যাপ দেন শাহরুখ খান। তারপরই কেকেআর ক্রিকেটারদের আলিঙ্গন করেন ও শুভচ্ছা জানান। তারপর বিরাট কোহলির সাথে কথা বলতে দেখা যায় কিং খানকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, বিরাট ও শাহরুখ কিছুক্ষণ কথা বলেন।

তারপরই শাহরুখের কাছে ঝুমে জো পাঠান গানের স্টেপ করার আবদার জানান। তারপরই কোরিওগ্রাফারের ভূমিকায় অবতীর্ণ হন এসআরকে ও কোহলিকে পাঠান গানের স্টেপ শেখান। শাহরুখ খান ও বিরাট কোহলির যুগলবন্দি দেখে মেতে ওঠে গোটা ইডেন গার্ডেন্স। যে ভিডিও নেট দুনিয়ায় মুহূর্তে ঝড় তোলে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন