English

28 C
Dhaka
সোমবার, জুলাই ১, ২০২৪
- Advertisement -

ফাইনালে ভারতের পক্ষে ‘বাজি’ শোয়েব আখতারের

- Advertisements -

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও  ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে শিরোপার অন্যতম দাবিদার ছিল ভারত। কিন্তু ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার কাছে হেরে সেই স্বপ্ন ভাঙে রোহিতদের। নিজের ইউটিউব চ্যানেলে এমন মন্তব্যই করেছেন সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আখতার।

Advertisements

ইংলিশদের হারিয়ে অ্যাডিলেডের সেমির প্রতিশোধ নিয়েছে ভারত।

Advertisements

তবে ফাইনালে বার্বাডোজে বিরাট-রোহিতদের কঠিন চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত দক্ষিণ আফ্রিকা। কিন্তু শিরোপার লড়াইয়ে শোয়েবের ‘বাজি’ ভারতের পক্ষেই।

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন, ‘ভারত শিরোপার যোগ্য দাবিদার। আমি অনেক দিন ধরেই বলে আসছি, তাদের সবশেষ দুটি বিশ্বকাপ জেতা উচিত ছিল।

এই বিশ্বকাপও তাদের জেতা উচিত। দক্ষিণ আফ্রিকা প্রথমবারের মতো ফাইনাল খেলছে। আর ইংল্যান্ডের বিপক্ষে ভারতের পারফরম্যান্সে দক্ষিণ আফ্রিকা ভয়ে থাকবে। ভারতীয় স্পিনারদের সামাল দিতে প্রোটিয়া ব্যাটারদের হিমশিম খেতে হবে বলেও মন্তব্য করেছেন শোয়েব আখতার।
তবে ফাইনালে জিততে হলে ভারতের ব্যাটিং লাইনআপে বিরাট কোহলিকে তিনে খেলানো উচিত বলে মনে করেন শোয়েব। তিনি বলেন, ‘ভারতের ব্যাটিং অর্ডারে পরিবর্তন আনা উচিত। আমি বিরাটের পরিবর্তে পন্থকে রোহিতের সাথে ওপেনিংয়ে দেখতে চাই। বিরাটকে তিনে  তার চেনা পজিশনে ভালো ব্যাটিং করবে। সে ক্রিজে সময় নিতে পছন্দ করে, বাজে বলে রান নিতে অভ্যস্ত।
আমার তাকে ভালো ওপেনার মনে হয় না। বিরাট তিনে খেললেই সমস্যা সমাধান হয়ে যাবে।’

ভারতকে সমর্থন করলেও মার্করামকে জয়ের টোটকা দিলেন শোয়েব আখতার। টস জিতে আগে ব্যাটিং করতে বলেছেন এই স্পিড স্টার। তিনি বলেন, ‘যদি দক্ষিণ আফ্রিকা টসে জিতে, তাহলে তাদের উচিত ব্যাটিং করা। তাহলে জয়ের সম্ভাবনা কিছুটা হলেও বাড়বে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন