English

28 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪
- Advertisement -

কানপুর টেস্টে বাংলাদেশি সমর্থককে মারধর

- Advertisements -

নাসিম রুমি: কানপুর টেস্টের প্রথম দিনেই গ্রিন পার্ক ক্রিকেট স্টেডিয়ামে অপ্রীতিকর ঘটনা। খেলা দেখতে যাওয়া ‘টাইগার রবি’ নামে বাংলাদেশের এক সমর্থকের উপর হামলার অভিযোগ উঠেছে। তাকে কয়েক জন দর্শক মেরেছেন বলে জানা গেছে। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার তাদের এক প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত করেছে। শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত-বাংলাদেশ টেস্ট। কানপুরের গ্রিন পার্কে চলছে সেই টেস্ট। বাংলাদেশের খেলা দেখতে নিয়মিত মাঠে যান ‘টাইগার রবি’। সারা গায়ে বাঘের মতো রং করে বাংলাদেশের পতাকা হাতে প্রায়ই মাঠে যান তিনি। কানপুরেও গিয়েছিলেন।

এক সংবাদমাধ্যমকে রবি বলেন, ‘পিছন দিক থেকে আক্রমণ করে ওরা। আমার পিঠ এবং তলপেটে লেগেছে। শ্বাস নিতে সমস্যা হচ্ছে।’

Advertisements

কানপুরের মাঠে ছিলেন পুলিশকর্মীরা। তারাই রবিকে হাসপাতালে নিয়ে যান। পুলিশকর্মীরা যদিও রবিকে মারধরের কথা অস্বীকার করেছেন। এক পুলিশকর্মী বলেন, ‘আমাদের এক কর্মী রবিকে সি ব্লকে দেখতে পায়। শ্বাস নিতে সমস্যা হচ্ছিল ওঁর। কথা বলতে পারছিলেন না। মনে হয় ওর ডিহাইড্রেশন হয়েছে। চিকিৎসকেরা কী বলেন সেটার অপেক্ষায় আছি।’

ভারত-বাংলাদেশ টেস্টের প্রথম দিনে রবিকে মাঠে দেখা যায়। তিনি দলের সমর্থনে পতাকা নাড়ছিলেন। গলা ফাটাচ্ছিলেন দেশের জন্য। সি ব্লকের ব্যালকনিতেই দেখা গিয়েছিল তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন