English

28 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
- Advertisement -

আমাদের দেখে ক্রিকেট বিশ্ব হাসছে—মন্তব্য ইমরানের, বিব্রত আকরাম

- Advertisements -

নাসিম রুমি: ঘরের মাঠ রাওয়ালপিন্ডিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশের বিপক্ষে ধবলধোলাই খেয়ে কঠোর সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান ক্রিকেট দল। সাবেক ক্রিকেটার, বিশ্লেষক থেকে শুরু করে সংবাদমাধ্যম ও সামাজিক মাধ্যমে রীতিমতো তুলোধুনে করছেন ক্রিকেটারদের।

Advertisements

এবার এই তালিকায় যোগ দিলেন দেশটির কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান এবং সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম।
বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের মতে, বাংলাদেশ রীতিমতো ছোট করেছে তাদের। পাকিস্তানের এমন অধঃপতন দেখে দেখে পুরো ক্রিকেট বিশ্ব হাসছে।

Advertisements

ইমরান খান বলেন, পাকিস্তান ক্রিকেট দল নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে সময় পার করছে। ধ্বংসের দোরগোড়ায় দাঁড়িয়ে আছে। বাংলাদেশ আমাদের লজ্জায় ফেলে দিয়েছে। আমাদের দেখে পুরো ক্রিকেট বিশ্ব এখন হাসছে। এতটা অধঃপতন হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যানকে (মহসিন নাকভি) প্রশ্ন করার সাহস নেই কারও। কী হচ্ছে, কেন হচ্ছে, জবাবদিহি নেই।

ইমরান খান ছাড়াও সমালোচনায় মাতেন আরেক কিংবদন্তি ওয়াসিম আকরাম। ক্রিকেট পাকিস্তানকে তিনি বলেন, আমরা ঘরের মাঠে টানা হারছি। আমাদের ক্রিকেট পিছিয়ে যাচ্ছে। বিষয়টি আমাকে বিব্রত করছে। সাবেক ক্রিকেটার ও অধিনায়ক হিসেবে আমি খেলাটাকে ভালোবাসি। কিন্তু, যেভাবে যে জায়গা থেকে পাকিস্তান ম্যাচগুলো হেরেছে, তা নিতে পারছি না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন